1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ার তরুণ যুবক রিয়ান আহমেদ নয়ন মানব সেবায় কাজ করে যাচ্ছে ।

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ-প্রতিনিধি)
  • প্রকাশ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭৩ বার পড়া হয়েছে

বর্তমান তরুণদের মধ্যে দেশপ্রেম সমাজসেবা ও মানুষের পাশে দাঁড়ানোর আগ্রহবোধ বেড়ে গেছে বেশ কিছু তরুণ এর মধ্যে অনেক প্রশংসনীয় কাজ করছেন। তাদের মধ্যে রিয়ান আহমেদ নয়ন একজন তিনি ২২ বছরের একটি তরুণ।

বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন তিনি। মানুষের প্রতি অগাধ ভালবাসা তার পড়াশোনার পাশাপাশি আলোর নিশান নামের একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে তুলেছেন যার মাধ্যমে বিনামূল্যে রক্ত দান থেকে শুরু করে তাদের সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করে আসছেন সে ও তাদের দল।

তরুন যুবকেরা  পশুপাখিদের আহার ও শহরে জীবাণুনাশক স্প্রে করেন জরুরী ভিত্তিতে রক্তদান ও রক্ত পরীক্ষা করে গ্রুপ নির্ণয় করন কর্মসূচিসহ নানামুখী সমাজ সেবামূলক কর্মকান্ড পরিচালনা করছেন।

রিয়ান আহমেদ নয়ন  জানান  মানুষের পাশে   থেকে মানব সেবা করে যেতে চাই  যতদিন বেঁচে থাকবেন ততদিন পর্যন্ত  মানুষের সেবায় নিজেকে উজাড় করে দেয়ার পাশাপাশি সাধ্য অনুযায়ী তাদেরকে সাহায্য-সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। মানব সেবায় এগিয়ে আসার জন্য তরুণদের  প্রতি তিনি আহবান জানান ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ