1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

আশুলিয়া স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

সাভার- আশুলিয়া প্রতিনিধি
  • প্রকাশ : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬ বার পড়া হয়েছে

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল এর অর্থায়নে স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন   পরিষদের আয়োজনের প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   করা হয়েছে ।

সোমবার ৫ সেপ্টেম্বর বেলা তিনটায় স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের হলরুমে এসব উপকরণ  বিতরণ করেন স্থানীয় সরকার শাখার উপ পরিচালক (উপ-সচিব) মোঃ আবু জাফর রিপন।

স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার শাখার উপ পরিচালক (উপ-সচিব) মোঃ আবু জাফর রিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম।

স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ সচিব আমির হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড সদস্যগণ ইউনিয়ন পরিষদের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও প্রতিবন্ধী পরিবারের সদস্যগণ।

এসময় ভুক্তভোগীরা প্রয়োজনীয় উপকরণ পেয়ে খুশি হন এবং স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম ও ইউনিয়ন পরিষদের সকল মেম্বার এবং কর্মকর্তা ও কর্মচারীদের সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ