1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

আমিনুল ইসলাম শামার ২য় মৃত্যুবার্ষিকীতে ৩ দিন ব্যাপি কর্মসূচি

Biplobider Barta
  • প্রকাশ : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে
আমিনুল ইসলাম শামা
আমিনুল ইসলাম শামা

আগামীকাল ১৭ আগস্ট, বুধবার বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম শামার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১৭, ১৮ ও ১৯ আগস্ট ২০২২ তিন দিন ব্যাপি বিশেষ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আগামীকাল ঢাকায় কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০টায় আমিনুল ইসলাম শামার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হবে। এ কর্মসূচিতে গার্মেন্ট শ্রমিক সংহতির কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। ৩ দিনের কর্মসূচি নিচে দেয়া হলো:

১. কেন্দ্রীয় কার্যালয়ে ও বিভিন্ন জেলায় শ্রমিকাঞ্চলে অবস্থিত শাখা কার্যালয়সমূহে শামার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। “বাজার পরিস্থিতি ও শ্রমিকের অবস্থা পর্যালোচনা” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হবে।

২. “আমার পরিবার ও জীবন” শীর্ষক রনচা লেখা কর্মসূচিতে অংশ নিয়েছেন পোশাক শ্রমিকদের সন্তানেরা। আগামী ১৮ আগস্ট বৃহস্পতিবার আশুলিয়াতে অংশগ্রহণকারী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

৩. ’আন্দোলন সংগ্রামে শামা—আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে শামার কর্মস্থল আশুলিয়া কার্যালয়ে (ভাদাইল দক্ষিণ-পশ্চিম পাড়া, আশুলিয়া) ১৭ থেকে ১৯ অগাস্ট ২০২২। আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন হবে ১৭ আগস্ট ২০২২, বুধবার বিকার ৩টায়। উদ্বোধন করবেন গার্মেন্ট শ্রমিক সংহতির সভাপ্রধান তাসলিমা আখতার।

৪.  শামার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুজন পোশাক শ্রমিকের সন্তানকে শিক্ষা বৃত্তি প্রদান করা হবে ১৯ আগস্ট ২০২২, শুক্রবার।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ