1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের শুরুতে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে
টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল
টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল

ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভালে ৭ অক্টোবর পাকিস্তান–বাংলাদেশ ম্যাচ দিয়ে শুরু হবে এই ত্রিদেশীয় সিরিজ। হ্যাগলি ওভালেই ত্রিদেশীয় সিরিজের সব ম্যাচ খেলা হবে। ডাবল–রাউন্ড রবিন ফরম্যাটে এ সিরিজে ৯ ও ১২ অক্টোবর নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ১৩ অক্টোবর লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তানের।

অর্থাৎ একে–অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে প্রতিটি দল। ১৪ অক্টোবর ফাইনাল। পাকিস্তান ক্রিকেট বোর্ড দুই দিন আগেই এ সিরিজে খেলার কথা জানিয়ে দিয়েছে।

ডিসেম্বরে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ নারী দল

ডিসেম্বরে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ নারী দল

গ্রীষ্মকালীন এ সূচিতে বাংলাদেশ নারী ক্রিকেট দলের সফরও রাখা হয়েছে। এ বছরের ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তিন ম্যাচের টি–টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে অংশ নেবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ। হ্যাগলি ওভালে ২ ডিসেম্বর প্রথম টি–টোয়েন্টি দিয়ে সফর শুরু করবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বেসিন রিজার্ভে ১১ ডিসেম্বর শুরু হবে ওয়ানডে সিরিজ।

নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা ডেভিড হোয়াইট সংবাদমাধ্যমকে বলেছেন, ‘সর্বশেষ নারী বিশ্বকাপ খেলাটা এগিয়ে দিয়েছে। হোয়াইট ফার্নসদের (নিউজিল্যান্ড নারী ক্রিকেট দল) মাঠে দেখাটা তাই দারুণ ব্যাপারই হবে। এ ছাড়া ভারত, ইংল্যান্ড ও শ্রীলঙ্কা সফরে আসবে। বাংলাদেশ ও পাকিস্তানও আসবে। এর অর্থ হলো, গ্রীষ্মজুড়েই দারুণ ক্রিকেট দেখা যাবে।’

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ