1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

পোস্টার চুরির অভিযোগ, তোপের মুখে শাহরুখের ‘পাঠান’

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে
‘পাঠান’–এ শাহরুখ খান
‘পাঠান’–এ শাহরুখ খান

পাশাপাশি ‘পাঠান’ ও ‘বিস্ট’–এর পোস্টার

পাশাপাশি ‘পাঠান’ ও ‘বিস্ট’–এর পোস্টার

২৫ জুন শাহরুখের অভিনয় ক্যারিয়ারের ৩০ বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে ছবিটির ফার্স্ট লুক ও পোস্টার। তবে এরপরই পোস্টার চুরির অভিযোগ উঠেছে ‘পাঠান’-এর নির্মাতাদের বিরুদ্ধে। অনেক টুইটার ব্যবহারকারী অভিযোগ ‘পাঠান’-এর পোস্টার ইদ্রিস এলবার ‘বিস্ট’ থেকে সরাসরি নকল করা হয়েছে। অনেকে আবার ‘পাঠান’ ও ‘বিস্ট’-এর পোস্টার পাশাপাশি জুড়ে দিয়েছেন চুরির বিষয়টি বোঝানোর জন্য।

প্রযোজক কমল রশিদ টুইট করেছেন, ‘ও মাই গড! আমরা কখনোই শোধরাব না! পোস্টারও চুরি করা। পোস্টারও অরিজিনাল বানাতে পারি না।’ পরে আরেকটি টুইটে কমল আরও লিখেছেন, ‘আমার সরল একটা প্রশ্ন—যদি পরিচালক, অভিনেতা ও প্রযোজক মিলে একটা পোস্টার তৈরির মতো ব্রেন না থাকে, তবে তারা ভালো ছবি বানাবে কীভাবে? এসব তো চলত নব্বইয়ের দশকে। এখন এসব দিয়ে হয় না।’
তবে ছবির পোস্টার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বয়ে গেলেও বিষয়টি নিয়ে শাহরুখ বা যশরাজ ফিল্মসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘পাঠান’ দিয়ে বিরতির পর আবারও বড় পর্দায় ফিরবেন শাহরুখ খান

‘পাঠান’ দিয়ে বিরতির পর আবারও বড় পর্দায় ফিরবেন শাহরুখ খান

‘ওয়ার’খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়া আরও আছেন জন আব্রাহাম, ইমরান হাশমি। এ ছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন সালমান খান। ভারতের বিভিন্ন লোকেশন ছাড়াও ইউরোপের কয়েকটি দেশে শুটিং হবে ছবিটির।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ