1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

সাঁথিয়ার পাইকরহাটি শহীদনগর উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ।।।

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ-প্রতিনিধি)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৪৫৯ বার পড়া হয়েছে

পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর ইউনিয়নের সুনাধন্য ঐতিহ্যবাহী পাইকরহাটি শহীদনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২২ সালের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান  ও সংবর্ধনা   সম্পন্ন হয়েছে ।

অত্র বিদ্যালয়ের  প্রতিষ্ঠাতা ও সভাপতি  মোঃ সাকের আলী সেখ এর সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে  প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  প্রধান শিক্ষক মো: ফরহাদ হোসেন ।

১৬ জুন বৃহস্পতিবারে স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগিতায় বিদায়ী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।বিদায়ী শিক্ষার্থীদের  ভাল ফলাফল ও কল্যাণে   অনুষ্ঠানে দোয়া করা হয় ।

প্রতিষ্ঠাতা ও সভাপতি  মোঃ সাকের আলী সেখ  বক্তব্যে  বিদায়ী শিক্ষার্থীদের পাঠে গভীর মনোযোগী হয়ে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে সুখী সমৃদ্ধ দেশ গঠনে অংশগ্রহণের জন্য আহ্বান জানান।

এই সময়ে প্রধান শিক্ষক মো: ফরহাদ হোসেন বক্তব্যে বলেন   শিক্ষার্থীরাই তাদের মেধাবিকাশের মধ্যদিয়ে আগামী দিনে দেশকে আরো অগ্রসরও সামনের দিকে এগিয়ে নিতে সক্ষম হবে। আমি আশা করবো  প্রত্যেক শিক্ষার্থী নিজেদের মেধা দিয়ে আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক-শিক্ষীকা, অভিভাবকবৃন্দ, ছাত্র-ছাত্রীসহ প্রমুখ

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ