1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
আশুলিয়ায় টিচার্স আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়নে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত । তাজরীন গার্মেন্টস এর মালিক দেলোয়ার হোসেনকে শাস্তি দেওয়া পরিবর্তে তাকে পুরস্কৃত করা হয়েছে বিপ্লবের জগতে এক অগ্নিসম অগ্রদূতের নাম ফিদেল কাস্ত্রো পাবনার সাঁথিয়ায় শীত যতই জেঁকে বসছে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষকের কারিগরের || খেলার নামে যারা জনগণের সাথে ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে কমিউনিস্টরা ছলচাতুরী করতে পারে ভাবতে পারিনি-ইদ্রীস আলী রেকার বিলের নাম করে রিক্সা চালকদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় বন্ধ করতে হবে পাবনার কাশিনাথপুরে প্রধান শিক্ষক পারভীন জাহানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || নারীর শিক্ষা ও অর্থনৈতিক সক্ষমতা সবকিছুর ঊর্ধ্বে: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পাবনার কাশিনাথপুরে অ্যাসোসিয়েশন অফ সৌখিন ফুটবল ক্লাব উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

এবাদত-মুস্তাফিজের বোলিংয়ে স্বস্তি

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৭৩ বার পড়া হয়েছে
এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমান
এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমান

ওয়েস্ট ইন্ডিজ সফরে একমাত্র প্রস্ত্ততি ম্যাচে বাংলাদেশ দলের প্রস্ত্ততি খুব সুখকর হয়েছে তা বলা যাবে না। ব্যাটিংয়ে ভালো অনুশীলন হয়েছে কয়েক জনের। যেমনটা তামিম ইকবাল সেঞ্চুরি করেছেন, রান পেয়েছেন নাজমুল হোসেন শান্ত ও নুরুল হাসান সোহান।

কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে বোলিংয়ে ভালো সময় কেটেছে শুধু এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমানের। তাদের বোলিংয়েই অ্যান্টিগায় কিছুটা স্বস্তি পেয়েছে গোটা দল। ডানহাতি এ পেসার ৫১ রানে নিয়েছেন ৩ উইকেট। প্রস্ত্ততি ম্যাচের দ্বিতীয় দিনে বাংলাদেশ ৬৬ ওভার বোলিং করেছিল। উইকেট পেয়েছে ৪টি। রেজাউর রহমান রাজা ৪৭ রানে ১ উইকেট পান। পরদিন ৬ ওভারে ৩৪ রান খরচায় তিন উইকেট পেয়েছেন মুস্তাফিজ।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) প্রেসিডেন্টস একাদশ প্রথম ইনিংসে ৮ উইকেটে ৩৫৯ রান করে ইনিংস ঘোষণা করে। এর আগে ম্যাচের দ্বিতীয় দিনের শুরুতে বাংলাদেশ প্রথম ইনিংস ঘোষণা করেছিল ৭ উইকেটে ৩১০ রান তুলে। ম্যাচটি ড্র হয়েছে।

এদিকে ইতিমধ্যে অ্যান্টিগায় বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান। অনুশীলন শুরু করেছেন বাঁহাতি এ অলরাউন্ডার।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ