1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

পাবনার- কাশিনাথপুর আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত |

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ-প্রতিনিধি)
  • প্রকাশ : বুধবার, ১ জুন, ২০২২
  • ১৭৬ বার পড়া হয়েছে

পাবনা জেলা সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর আব্দুল লতিফ উচ্চ  বিদ্যালয়ের ২০২২ শিক্ষা বর্ষের এসএসসি পরীক্ষার্থীদের   সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে ।

১লা জুন বুধবার কাশিনাথপুর আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয়ের  ২০২২ এসএসসি   শিক্ষার্থীদের আয়োজনে  সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানে  প্রধান শিক্ষক মো: মতিয়ার রহমানের সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত   ছিলেন কাশিনাথপুর ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহী ।

বিশেষ অতিথি হিসেবে   উপস্থিত   ছিলেন  মো: সজিবুর রহমান (সবুজ) সদস্য ম্যানেজিং কমিটি অত্র বিদ্যালয়, কাশিনাথপুর পুলিশ ফাড়ির ইনচার্জ মো: ইমতিয়াজ আহমেদ, এছাড়াও  শিক্ষক  শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ প্রমুখ   উপস্থিত   ছিলেন ।

এসএসসি পরীক্ষার্থীদের  সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানে  অংশ নিয়ে অতিথীরা  বক্তব্যে বলেন  বিদায় জিনিসটা খুব কষ্টের। অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে বলতে হচ্ছে, আজ তোমাদের  বিদায় অনুষ্ঠান। যদিও আমি মনে করি এটা একটা বিদায়ের আনুষ্ঠানিকতা মাত্র। কারণ মন থেকে চিরতরে বিদায় নেওয়া কখনও সম্ভব হবে না। তোমরা এই বিদ্যালয়ে পড়েছ  এবং ইচ্ছে না থাকা সত্ত্বেও তোমাদেরকে বিদ্যালয় থেকে বিদায় দিতে হচ্ছে। মনে রাখবে এই বিদায় বিদায় নয়, এক স্তর হতে অন্য স্তরে যাওয়া মাত্র। আশা করি তোমাদের এই বিদায় শুভ হোক। তোমরা নিয়ম-শৃঙ্খলা মেনে সুষ্ঠ ভাবে পরীক্ষায় অংশ নিবে, শিক্ষকদের কথা মেনে চলবে এবং শিক্ষা অর্জন করে পিতা-মাতার স্বপ্ন পূরণ করবে। তোমরাই দেশ ও জাতীর আগামী ভবিষ্যৎ। দোয়া করি যাতে তোমরা ভালো ফলাফল করতে পাড়। তোমরা যেন এই বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পাড়। পিতামাতা ও এলাকাবাসীর মুখ উজ্জ্বল করবে এমন প্রত্যাশা অতিথীরা কামনা করেন  ।

 

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ