1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

পাবনার কাশিনাথপুরে রাস্তার জলাবদ্ধ পানি নিস্কাশনে এগিয়ে এলেন যুব সমাজ ।

বিশেষ প্রতিনিধি ( মোঃ রাকিবুল হাসান )
  • প্রকাশ : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৮৫ বার পড়া হয়েছে

পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন ৬ নং কাশিনাথপুর ইউনিয়ন কাশিনাথপুর-পাইকরহাটি মাঝ  পথ কাশিনাথপুর বাবুপাড়া ট্রেন রাস্তার  পাশে জলাবদ্ধ পানি  নিরসনের  কাজে  যুবক ও কিশোর ভলেন্টিয়ার এগিয়ে এসেছে ।

কাশিনাথপুর-পাইকরহাটি  চলাচলের রাস্তাটি  বর্ষার  মৌসুমে জলাবদ্ধ থাকে। বিশেষ করে বাবু পাড়া রেল লাইনের পাশে রাস্তাটি দুই সাইড উচ্চ  হওয়ার কারণে নিচু জায়গাতে বৃষ্ঠির  পানি জমে যায় ফলে যানবাহন সহ মানুষের চলাচলে   দুর্ভোগ সৃষ্ঠি হয় ।

কাশিনাথপুর  ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহীর সার্বিক তত্ত্বাবধানে এলাকার যুব সমাজ ও কিশোর ভলেন্টিয়ার এর সদস্যগন এই রাস্তার জলাবদ্ধ পানি   নিস্কাশনের স্বেচ্ছায় এগিয়ে আসেন ।

এই সময়ে উপস্থিত ছিলেন ফজলু মাস্টার মিজানুর রহমান, কাজল ,আজাদ মারুফ, রতন, তালহা আশরাফুল বাসার ,   মোঃ মতিউর রহমান , হাজী মতিয়ার রহমান ময়দান সেখ,মোহাম্মদ মিলন সেখ, মোঃ সরোয়ার হোসেন সহ প্রমুখ উপস্থিত থাকে কার্যটি সম্পুন্ন করেন  ।

কাশিনাথপুর বাবু পাড়া রাস্তাটি দিয়া ১৫/২০টি গ্রামের হাজার হাজার মানুষ প্রতিদিন চলাচলে করে যার কারণে সামান্য বৃষ্ঠি হলে মানুষে সমস্যা হয় ।তাই এলাকাবাসী  এ সমস্যা  সমাধানে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন

 

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ