1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

কেয়া স্টুডেন্টস ফোরাম পাবনা শাখার উদ্যোগে মাদ্রাসার কোমলমতি শিশুদের নিয়ে ইফতার অনুষ্ঠিত৷

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ প্রতিনিধি)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১১৬ বার পড়া হয়েছে

কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ এর উদ্যোগে দেশব্যাপী চলমান ইফতার আয়োজনের অংশ হিসেবে  ২০ এপ্রিল ( ১৮ রমজান ১৪২৫ হিজরী ) পাবনা জেলার  সদর উপজেলার সিংগা গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় ইফতার অনুষ্ঠিত হয়েছে৷ মাদ্রাসার শিক্ষার্থী, মাদ্রাসার ও এতিমখানা কতৃপক্ষ ও জেলা কমিটির সদস্যরা, কেয়া কসমেটিকস লিঃ এর প্রতিনিধি সহ ৭৪ জন অংশগ্রহণ করেন।

কেয়া স্টুডেন্টস ফোরাম কেন্দ্রীয় কমিটির সার্বিক নির্দেশনা ও তত্বাবধায়নে পাবনা জেলা এই ইফতার আয়োজন করে। ইফতারের আগে পবিত্র কোরআন খতম ও বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয় ও সংগঠনের সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

রমজানের রহমতের মাসে এমন একটি আয়োজন সফলভাবে শেষ করতে পারায়  পাবনা টিম অত্যন্ত আনন্দিত। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন  কেয়া কসমেটিকস লিমিটেড ও কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশের সংশ্লিষ্ট সকলের প্রতি,  বিশেষ করে কেয়া কসমেটিকস এর ম্যানেজিং ডিরেক্টর শ্রদ্ধেয় মোঃ মিরাজ হোসাইন, সাইদ রহমান, মোহাম্মদ আল আমিন রহমান  প্রতি। যাদের প্রয়োজনীয় সহায়তা ও দিক নির্দেশনায় এই সফল আয়োজন। সেই সাথে আন্তরিকভাবে ধন্যবাদ জানান পাবনা টিমের সকল সদস্যকে কে যারা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে এই আয়োজনের সাথে যুক্ত ছিলেন৷  পরিশেষে কেয়া স্টুডেন্টস ফোরামের সকল সদস্যের প্রতি রইলো পবিত্র রমজানুল মোবারকের শুভেচ্ছা। আগামী দিনগুলোতে কেয়া স্টুডেন্টস ফোরাম আরোও  সমৃদ্ধ হবে সকলের হাত ধরে সেই আশাবাদ ব্যক্ত করেন ৷

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা শাখার সভাপতি নাজমুল ইসলাম আবির, সাধারন সম্পাদক আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা কার্যকারী সদস্য শুভ ওবায়দুল্লাহ মিয়া, রুহুল আমিন, আসাদুল, সাব্বিরম, মাদ্রাসা শিক্ষকগন সহ  প্রমুখ।

 

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ