1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
আশুলিয়ায় টিচার্স আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়নে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত । তাজরীন গার্মেন্টস এর মালিক দেলোয়ার হোসেনকে শাস্তি দেওয়া পরিবর্তে তাকে পুরস্কৃত করা হয়েছে বিপ্লবের জগতে এক অগ্নিসম অগ্রদূতের নাম ফিদেল কাস্ত্রো পাবনার সাঁথিয়ায় শীত যতই জেঁকে বসছে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষকের কারিগরের || খেলার নামে যারা জনগণের সাথে ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে কমিউনিস্টরা ছলচাতুরী করতে পারে ভাবতে পারিনি-ইদ্রীস আলী রেকার বিলের নাম করে রিক্সা চালকদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় বন্ধ করতে হবে পাবনার কাশিনাথপুরে প্রধান শিক্ষক পারভীন জাহানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || নারীর শিক্ষা ও অর্থনৈতিক সক্ষমতা সবকিছুর ঊর্ধ্বে: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পাবনার কাশিনাথপুরে অ্যাসোসিয়েশন অফ সৌখিন ফুটবল ক্লাব উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

কেয়া স্টুডেন্টস ফোরাম পাবনা শাখার উদ্যোগে মাদ্রাসার কোমলমতি শিশুদের নিয়ে ইফতার অনুষ্ঠিত৷

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ প্রতিনিধি)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৭৩ বার পড়া হয়েছে

কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ এর উদ্যোগে দেশব্যাপী চলমান ইফতার আয়োজনের অংশ হিসেবে  ২০ এপ্রিল ( ১৮ রমজান ১৪২৫ হিজরী ) পাবনা জেলার  সদর উপজেলার সিংগা গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় ইফতার অনুষ্ঠিত হয়েছে৷ মাদ্রাসার শিক্ষার্থী, মাদ্রাসার ও এতিমখানা কতৃপক্ষ ও জেলা কমিটির সদস্যরা, কেয়া কসমেটিকস লিঃ এর প্রতিনিধি সহ ৭৪ জন অংশগ্রহণ করেন।

কেয়া স্টুডেন্টস ফোরাম কেন্দ্রীয় কমিটির সার্বিক নির্দেশনা ও তত্বাবধায়নে পাবনা জেলা এই ইফতার আয়োজন করে। ইফতারের আগে পবিত্র কোরআন খতম ও বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয় ও সংগঠনের সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

রমজানের রহমতের মাসে এমন একটি আয়োজন সফলভাবে শেষ করতে পারায়  পাবনা টিম অত্যন্ত আনন্দিত। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন  কেয়া কসমেটিকস লিমিটেড ও কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশের সংশ্লিষ্ট সকলের প্রতি,  বিশেষ করে কেয়া কসমেটিকস এর ম্যানেজিং ডিরেক্টর শ্রদ্ধেয় মোঃ মিরাজ হোসাইন, সাইদ রহমান, মোহাম্মদ আল আমিন রহমান  প্রতি। যাদের প্রয়োজনীয় সহায়তা ও দিক নির্দেশনায় এই সফল আয়োজন। সেই সাথে আন্তরিকভাবে ধন্যবাদ জানান পাবনা টিমের সকল সদস্যকে কে যারা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে এই আয়োজনের সাথে যুক্ত ছিলেন৷  পরিশেষে কেয়া স্টুডেন্টস ফোরামের সকল সদস্যের প্রতি রইলো পবিত্র রমজানুল মোবারকের শুভেচ্ছা। আগামী দিনগুলোতে কেয়া স্টুডেন্টস ফোরাম আরোও  সমৃদ্ধ হবে সকলের হাত ধরে সেই আশাবাদ ব্যক্ত করেন ৷

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা শাখার সভাপতি নাজমুল ইসলাম আবির, সাধারন সম্পাদক আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা কার্যকারী সদস্য শুভ ওবায়দুল্লাহ মিয়া, রুহুল আমিন, আসাদুল, সাব্বিরম, মাদ্রাসা শিক্ষকগন সহ  প্রমুখ।

 

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ