1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

সাঁথিয়া-কাশিনাথপুর কাবারি কোলা বাল্যবন্ধু ক্লাবের আয়োজনে নজরুল মাস্টার স্মৃতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ।

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৫৬৬ বার পড়া হয়েছে

পাবনা জেলার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কাবারি কোলা প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মরহুম নজরুল মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

 

০৮/১০/২০২১ইং শুক্রবার  কাবারি কোলা প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাল্যবন্ধু ক্লাব আয়োজনে  মরহুম নজরুল মাস্টার স্মৃতি  স্মরণে ফুটবল টুর্নামেন্ট  ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিনাথপুর ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহী   ।

উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠানে  আরোও  উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ আলি মাস্টার সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কাশিনাথপুর শাখা , । পৃষ্ঠপোষকতা ও সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন মীর ইসতিয়াক এলাহী টুটুল বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, বিপুল সাহা, বাল্যবন্ধু ক্লাবের সভাপতি মোঃ পলাশ সহপ্রমুখ উপস্থিত ছিলেন ।

খেলার আয়োজনে এলাকাবাসীদের মধ্যে বেশ আনন্দ পরিলক্ষিত লক্ষ্য করা গেছে, দুপরের পর হতেই ফাইনাল খেলা উপভোগ করার জন্য বহুদুর হতে লোকজন এসে খেলার মাঠের চারিদিকে অবস্থান নেন । ছাতক বরাট ফুটবল একাদশ দল মেহেদীনগর ফুটবল দলকে একগোলে হারিয়ে জয় লাভ করেন । খেলা শেষ বিজয়দীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়  ।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ