1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
অবিলম্বে মজুরি বোর্ড গঠন করে গার্মেন্টস শ্রমিকদের ন্যূনতম মজুরি ২৩ হাজার টাকা নির্ধরণের দাবি করেছে জী-স্কপ ও আই.বিসি বাবা মানেই চাহিদা পূরণের হাতিয়ার || বামপন্থিদের সংগ্রাম বেগবান করতে হবে-মাহমুদ হোসেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে

আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ

বিপ্লবীদের বার্তা // Biplobider Barta
  • প্রকাশ : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬৬ বার পড়া হয়েছে

গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ শুরু হচ্ছে আগামীকাল মঙ্গলবার থেকে। এ জন্য আগস্টের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত যাঁরা প্রথম ডোজ গ্রহণ করেছেন, তাঁদের পর্যায়ক্রমে দ্বিতীয় ডোজ দেওয়ার তারিখ ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

এ ক্ষেত্রে ঢাকার দুই সিটি করপোরেশনের বাসিন্দাদের ক্ষেত্রে কিছুটা ব্যতিক্রমী পথ অবলম্বন করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। আজ সোমবার রাতে ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বলেন, ঢাকা সিটির যাঁরা আগস্টের ৭ ও ৮ তারিখে প্রথম ডোজ নিয়েছেন, আগামীকাল মঙ্গলবার শুধু তাঁরাই দ্বিতীয় টিকা নেবেন।

এ ছাড়া ৯ ও ১০ আগস্টে টিকাগ্রহীতারা দ্বিতীয় ডোজ নেবেন ৮ সেপ্টেম্বর এবং ১১ ও ১২ আগস্টের তারিখের টিকাগ্রহীতারা নেবেন ৯ সেপ্টেম্বর। এই তিন দিন কেউ টিকা নিতে না পারলে তাঁদের জন্য অতিরিক্ত এক দিন রাখা হয়েছে, ১০ সেপ্টেম্বর।

আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম বলেন, টিকাগ্রহীতারা প্রথম ডোজ যে কেন্দ্রে নিয়েছেন, দ্বিতীয় ডোজও সে কেন্দ্রেই নিতে হবে। এ ক্ষেত্রে অবশ্যই আগের টিকা কার্ড সঙ্গে নিতে হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ