1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

ভিলেজ ভিশনের আয়োজনের সিরাজগঞ্জের তাড়াশে কবর খনন ও দাফন-কাফন সম্পূর্ণকারীদের সংবর্ধনা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত |

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫৪৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে মৃতব্যাক্তিদের কবর খনন ও দাফন-কাফন সম্পূর্ণকারীদের প্রশিক্ষণ ও সম্মাননা স্বারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

তাড়াশ উপজেলা পরিষদ হলরুমে মঙ্গলবার (১৭আগস্ট) সকাল ১০  ঘটিকায় সময়ে  কবর খনন ও দাফন-কাফন সম্পূর্ণকারী ৩০ জন  ব্যক্তিকে  এ সম্মাননা  প্রধান করা হয়।ভিলেজ ভিশন বাংলাদেশ তাড়াশ উপজেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করেন|

ভিলেজ ভিশন পরিচালক শরিক খন্দকারের পরিচালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃমেজবাউল করিমের সভাপতিত্বে ও সম্মাননা প্রদান  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।

উক্ত অনুষ্ঠানে প্রশিক্ষণ প্রদান করেন,ভিলেজ ভিশনের উপদেষ্টা ও উপজেলা পরিষদ মসজিদের সম্মানিত ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুহাম্মদ আঃ ওয়াহাব।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ভিলেজ ভিশনের সহ-সভাপতি মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক তাইবুর খন্দকার, প্রচার সম্পাদক নাজমুল হাসান মেহেদী, সদস্য আবু তালহা সরকার,তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা,দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি আরিফুল ইসলাম, দৈনিক দেশ সেবা ও মাতৃজগত পত্রিকার প্রতিনিধি এইচ এম আব্দুল্লাহ আল মাহবুব প্রমুখ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ