1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
অবিলম্বে মজুরি বোর্ড গঠন করে গার্মেন্টস শ্রমিকদের ন্যূনতম মজুরি ২৩ হাজার টাকা নির্ধরণের দাবি করেছে জী-স্কপ ও আই.বিসি বাবা মানেই চাহিদা পূরণের হাতিয়ার || বামপন্থিদের সংগ্রাম বেগবান করতে হবে-মাহমুদ হোসেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে

সাঁথিয়া পৌর সভা কর্তৃক পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু ।

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৬৬১ বার পড়া হয়েছে

পাবনা-সাঁথিয়া পৌর সভার উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। ১২আগস্ট-বৃহস্পতিবার মেয়র মো মাহবুবুল আলম বাচ্চু এর নেতৃত্বে পৌরসভা এলাকায় বিভিন্ন স্থানে পরিস্কার-পরিচ্ছন্নতার অভিযান চালানো হয়।

উক্ত পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম এ উপস্থিত ছিলেন, সাঁথিয়া উপজেলার চেয়ারম্যান মো আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা নির্বাহী অফিসার, এস এম জামাল আহমেদ , আসিফ মোহাম্মদ সিদ্দিকুর ইসলাম, অফিসার ইনচার্জ সাঁথিয়া থানা ও সাথে সকল কাউন্সিল বৃন্দ।

পরিস্কার পরিচ্ছনতা কার্যক্রমে অংশ নিয়ে এই সময়ে বক্তরা বলেন আমরা সবাই মিলে যদি শহরটাকে পরিস্কার রাখি তাহলে এলাকায় সুন্দর পরিবেশ তৈরী হবে যাতে করে নানা ধরণের রোগ হতে আমরা রক্ষা পাবো । সবাই মিলে মিশে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে সচেতন থেকে এলাকার পরিস্কার পরিচ্ছনতা রাখা মাধ্যমে আমরা সাঁথিয়াকে সুন্দর করে গড়ে তুলতে চাই এজন্য সবার সহযোগিতা প্রত্যাশা করেন ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ