1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
আশুলিয়ায় টিচার্স আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়নে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত । তাজরীন গার্মেন্টস এর মালিক দেলোয়ার হোসেনকে শাস্তি দেওয়া পরিবর্তে তাকে পুরস্কৃত করা হয়েছে বিপ্লবের জগতে এক অগ্নিসম অগ্রদূতের নাম ফিদেল কাস্ত্রো পাবনার সাঁথিয়ায় শীত যতই জেঁকে বসছে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষকের কারিগরের || খেলার নামে যারা জনগণের সাথে ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে কমিউনিস্টরা ছলচাতুরী করতে পারে ভাবতে পারিনি-ইদ্রীস আলী রেকার বিলের নাম করে রিক্সা চালকদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় বন্ধ করতে হবে পাবনার কাশিনাথপুরে প্রধান শিক্ষক পারভীন জাহানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || নারীর শিক্ষা ও অর্থনৈতিক সক্ষমতা সবকিছুর ঊর্ধ্বে: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পাবনার কাশিনাথপুরে অ্যাসোসিয়েশন অফ সৌখিন ফুটবল ক্লাব উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

করোনা সংক্রমণ প্রতিরোধে গাজীপুরের টঙ্গীতে যুবকদের ব্যতিক্রমী উদ্যোগ ।

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৬২২ বার পড়া হয়েছে

করোনা সংক্রমণ প্রতিরোধে গাজীপুরের টঙ্গীতে যুবকদের ব্যতিক্রমী উদ্যোগ ।গাজীপুর জেলার টঙ্গী শিলমুন এলাকায় কোভিড-১৯ করোনা সংক্রমণ ঠেকাতে একঝাক যুব সমাজের উদ্যোগে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হয়েছে।

টঙ্গীর শিলমুন এলাকায় গত কয়েকদিন যাবত প্রায় ৫শতাদিক জন সাধারনের মাঝে যুবকদের নিজ উদ্যোগে এবং শিলমুন অনলাইন ও রেইন ট্যুরস এন্ড ট্রাভেলস এর সহযোগিতায় ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রশন ও কোভিড-১৯ পরীক্ষা ট্রেস্ট অনলাইন কার্যক্রম বিনামূল্যে করে যাচ্ছে ।

২৬মে-সোমবার শিলমুন এলাকার বাসিন্দা সাংবাদিক মোঃ আল আমিন হোসেনকে করোনার ভ্যাকসিনের দুই ডোজ কমপ্লিট করার বিনামূল্যে সনদপত্র বুঝিয়ে দেয়া হয়। এ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহনকারীরা হলেন, মাহাবুব ইসলাম রুবেল, আসিফুর রহমান নাছিম, ইসতিয়াক আহম্মেদ দিদার প্রমুখ।

এসময় যুবকেরা বলেন, সম্প্রতি নভেল করোনা ভাইরাস বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ায় টঙ্গী শিলমুন এলাকার বেশ কয়েকজন যুবক ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রশন ও কোভিড-১৯ পরিক্ষার অনলাইন কার্যক্রম বিনামূল্যে সেবা দিয়ে যাচ্ছি। পাশাপাশি শারীরিক দূরত্ব বজায় রাখতে এলাকাতে চালানো হচ্ছে প্রচারণা। নানা শ্রেনী মানুষের মাঝে বিতরণ করছি মাক্স। তারা আরোও বলেন আমরা বর্তমানে টঙ্গীসহ সারাদেশে অনলাইনের মাধ্যেমে ফ্রি ভ্যাকসিন নিবন্ধন সেবা প্রদান করে যাচ্ছি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ