1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায় আ: হামিদ মিয়া-মালেকা বেগম ও শাহজাহান আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ:

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৫৪৭ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতামুলক কার্যক্রম হিসেবে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ এবং অভ্যাস গড়ে তোলার লক্ষ্যে পাবনা জেলার কাশিনাথপুরে আ: হামিদ মিয়া-মালেকা বেগম ও শাহজাহান আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশন উদ্দ্যোগে নানা শ্রেনী মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয় ।

২০জুলাই মঙ্গলবার আঃ হামিদ মিয়া-মালেকা বেগম-শাহজাহান আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশনের অর্থায়নে পরিচালিত বৃহত্তর কাশিনাথপুর মাস্ক ব্যাংক এর চলমান কর্মসুচির অংশ হিসেবে কাশিনাথপুরে ডাঃ শামীম হোসেনের চিকিৎসা চেম্বার থেকে কার্যক্রম শুরু করে বিভিন্ন স্থানে মানুষের মুখে মাস্ক পড়িয়ে দেওয়া হয় ।

মাস্ক বিতরণ কালে এই সময়ে বক্তরা বলেন, করোনা ভাইরাস হতে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে এজন্য মাস্ক ব্যবহার সহ শারীরিক দূরুত্ব বজায় রেখে চলাচল করতে হবে এবং সরকারি স্বাস্থ্য বিধি পালন করার মাধ্যমে এই মহামারি রোগ হতে রক্ষা পাওয়া সম্ভব ।

এ সময়ে উপস্থিত ছিলেন, ডাঃ শামীম হোসেন, ডিভাইন ল্যাব এর এম.ডি. আবদুল্লাহ নুমান, কাশিনাথপুর ফাঁড়ির ইনচার্জ (এএসআই) মোঃ ইমতিয়াজ হোসেন,চেয়ারম্যান মোঃ রফিক উল্লাহ, প্রফেসর মফিদুল হোসেন শাহিন, সাঈদ,মোঃ মোক্তার, মোঃ ফেরদৌস,রাশিদুল,শাকিল,রাজিব,কাজল, মোঃ শাকিল সহ আরো অনেকেই।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ