1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
আশুলিয়ায় টিচার্স আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়নে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত । তাজরীন গার্মেন্টস এর মালিক দেলোয়ার হোসেনকে শাস্তি দেওয়া পরিবর্তে তাকে পুরস্কৃত করা হয়েছে বিপ্লবের জগতে এক অগ্নিসম অগ্রদূতের নাম ফিদেল কাস্ত্রো পাবনার সাঁথিয়ায় শীত যতই জেঁকে বসছে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষকের কারিগরের || খেলার নামে যারা জনগণের সাথে ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে কমিউনিস্টরা ছলচাতুরী করতে পারে ভাবতে পারিনি-ইদ্রীস আলী রেকার বিলের নাম করে রিক্সা চালকদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় বন্ধ করতে হবে পাবনার কাশিনাথপুরে প্রধান শিক্ষক পারভীন জাহানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || নারীর শিক্ষা ও অর্থনৈতিক সক্ষমতা সবকিছুর ঊর্ধ্বে: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পাবনার কাশিনাথপুরে অ্যাসোসিয়েশন অফ সৌখিন ফুটবল ক্লাব উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

বিধিনিষেধ অমান্য করায় ঢাকায় ৫৮৫ গ্রেপ্তার

Khairul Mamun Mintu
  • প্রকাশ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৮৩ বার পড়া হয়েছে

সরকারি কঠোর বিধিনিষেধের মধ্যেও আজ শুক্রবার রাজধানীতে বিনা প্রয়োজনে বাসা থেকে বের হওয়া ৫৮৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানান।

ইফতেখায়রুল ইসলাম আরও জানান, আজ সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডিএমপির ভ্রাম্যমাণ আদালত রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিধিনিষেধ ভঙ্গ করার দায়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ৫৬ হাজার ৭৫০ টাকা জরিমানা করেন। পাশাপাশি ডিএমপির ট্রাফিক বিভাগ সড়ক পরিবহন আইন অনুযায়ী বিধি লঙ্ঘন করাসহ বিভিন্ন অভিযোগে ৪১৪ জন গাড়ির মালিককে ৮ লাখ সাড়ে ৯২ হাজার টাকা জরিমানা করে।
এদিকে আজ সরকারি বিধিনিষেধ অমান্য করায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত সারা দেশে ১৬৪ জনকে ৪ লাখ ৯৮ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। বিধিনিষেধ কার্যকর করতে সারা দেশে র‍্যাবের ১৯২টি টহল দল ও ১৯২টি নিরাপত্তাচৌকি সক্রিয় ছিল। র‍্যাব মানুষের চলাচল নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মাইকিং, প্রচারপত্র ও বিনা মূল্যে আড়াই হাজার মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে। পাশাপাশি র‍্যাব ২৪২টি দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাবার বিতরণ করে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ