1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

জামালপুরের মাদারগঞ্জে ঘরে ঘরে ঈদ আনন্দ ছড়িয়ে দিল তারতাপাড়া মানব কল্যাণ সোসাইটি

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৬৫১ বার পড়া হয়েছে

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার তারতাপাড়া মানব কল্যাণ সোসাইটির উদ্যোগে অর্থ সংকটে সংসার পরিচালনা করতে হিমসিম খাচ্ছেন এমন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ১১ মে মঙ্গলবার সকালে তারতাপাড়া সকাল বাজারে ৪নং বালিজুড়ী ইউনিয়নের ১১০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আ.লীগ মাদারগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমু।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারতাপাড়া মানব কল্যাণ সোসাইটির সভাপতি তরুণ সমাজ সেবক মোঃ মমিনুর রহমান মমিন।

আসন্ন ঈদের সামনের ঈদের আনন্দ সবার ঘরে ঘরে পৌছে দিতে এই পরিবারের পাশে দাঁড়ানোর জন্য উপস্থিত অতিথিরা তারতাপাড়া মানব কল্যাণ সোসাইটির সভাপতি মমিনুল রহমানকেসহ যারা সহযোগীতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। এ মানবিক কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে জানান,সংগঠনের সভাপতি তরুণ সমাজ সেবক মোঃ মমিনুর রহমান এমনটা জানান ।

এ সময়ের উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক অধ্যক্ষ সামিউল আলীম,উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম মাষ্টার ,তারতাপাড়া মানব কল্যাণ সোসাইটির শেখ আজাদ,মোঃ আজাদ,সিজান হাসান সুজন,নান্নু, পারভেজ,বাবু,রাকিব,আহসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ