1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
অবিলম্বে মজুরি বোর্ড গঠন করে গার্মেন্টস শ্রমিকদের ন্যূনতম মজুরি ২৩ হাজার টাকা নির্ধরণের দাবি করেছে জী-স্কপ ও আই.বিসি বাবা মানেই চাহিদা পূরণের হাতিয়ার || বামপন্থিদের সংগ্রাম বেগবান করতে হবে-মাহমুদ হোসেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে

পবিত্র রমজান মাস উপলক্ষে পণ্যের দাম কমিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন শাহজাদপুরে মেসার্স রবিন স্টোরের মালিক রবিন আকন্দ।

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৭৭৮ বার পড়া হয়েছে

আসন্ন মাহে রমজান মাস উপলক্ষে শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর বাজারে অবস্থিত ‘মেসার্স রবিন স্টোর’ এ নিত্য প্রয়োজনীয় ২৪ টি পণ্যের বিশেষ মূল্য ছাড় দেয়া হয়েছে। পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যগুলোর মধ্যে এই ২৪ টি পণ্যই সবচেয়ে বেশি প্রয়োজনীয়।

সিরাজগঞ্জের-শাহাজাদপুরের মেসার্স রবিন স্টোরের মালিক এবং দ্বারিয়াপুর বনিক সমিতির সাধারণ সম্পাদক রবিন আকন্দ রীতিমতো মূল্য তালিকার চার্ট টানিয়ে ১২ এপ্রিল থেকে ১৪ মে পর্যন্ত মূল্য ছাড় দিয়ে পণ্য বিক্রয়ের বিষয়টি সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহার মাধ্যমে উদ্বোধন করিয়েছেন।

পণ্যগুলোর মধ্যে রয়েছে- মরিয়ম খেজুর, কলমি খেজুর, মরিয়ম কামরাঙ্গা, লুলু/বরই, আজুয়া খেজুর, জিহাদী খেজুর, ছোলা, সয়াবিন, চিনি, গুঁড়ো দুধ ইত্যাদি উল্লেখযোগ্য। প্রতিটি পণ্যের নির্ধারিত মূল্যের চেয়ে ৫ থেকে ১৫ টাকা পর্যন্ত কমানো হয়েছে।

মেসার্স রবিন স্টোরের মালিক এবং দ্বারিয়াপুর বনিক সমিতির সাধারণ সম্পাদক রবিন আকন্দ রমজান মাস উপলক্ষে পণ্যের মূল্য কমানোর বিষয়ে বলেন আমরা সকল ব্যবসায়ীরা যদি রমজানের এই মহুর্তে পণ্যের মূল্য না বাড়িয়ে একটু কম মূল্য বিক্রয় করি তাহলে আমাদের সমাজের সাধারণ ভোক্তরা পণ্যগুলো ক্রয় করে ভালভাবে চলতে পারবেন । এমন মহৎ কাজে অংশগ্রহণের জন্য তিনি সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানান, পাশপাশি তিনি প্রতিবছর এমন উদ্যোগ গ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেন ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ