1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

‘ছাত্র ইউনিয়নের উদ্যোগে শ্রমজীবী মানুষদের কোভিড-১৯ ভ্যাক্সিনের নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু’

Km Mintu
  • প্রকাশ : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪৮ বার পড়া হয়েছে

হাসপাতালে তৎক্ষনাৎ রেজিষ্ট্রেশন করে শ্রমজীবী মানুষদের ভ্যাক্সিন প্রদানের দাবি

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের উদ্যোগে শ্রমজীবী মানুষদের কোভিড-১৯ ভ্যাক্সিনের নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু হয়েছে। আজ (২৩ ফেব্রুয়ারি, ২০২১) সকাল ১১ টায় পুরানো পল্টন মোড়ে এ কর্মসূচির উদ্বোধন করেন প্রখ্যাত শ্রমিকনেতা শহীদুল্লাহ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সরদার রুহিন হোসেন প্রিন্স, সাবেক সভাপতি শরীফুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক দীপক শীল, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শহীদুল্লাহ চৌধুরী বলেন, “ছাত্র ইউনিয়নের এ উদ্যোগকে স্বাগত জানাই। করোনার ভ্যাক্সিন প্রাপ্তি সকলের অধিকার। সমাজের সর্বস্তরের মানুষকে ভ্যাক্সিনেশনের আওতায় আনতে হবে। ছাত্র ইউনিয়নকে এ দায়িত্ব নিতে হবে। শ্রমজীবী মানুষদের ভ্যাক্সিনের সচেতন করে তুলতে হবে।”

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সভাপতি ফয়েজউল্লাহ বলেন, “ছাত্র ইউনিয়নের উদ্যোগে সারাদেশে এই কার্যক্রম চলবে। দেশের সকল মানুষকে ভ্যাক্সিনেশনের আওতায় আনতে। শ্রমজীবী মানুষদের জন্য হাসপাতালে তৎক্ষনাৎ রেজিষ্ট্রেশন করে ভ্যাক্সিন গ্রহণের ব্যবস্থা রাখার দাবি জানাই।”

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ