1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে রাশিয়ার তেল আমদানিতে নিষেধাজ্ঞায় কি নিজেই বিপদে পড়ছে ইউরোপীয় ইউনিয়ন ব্রাজিলের হয়ে দায়িত্ব এখনো শেষ হয়নি’—নেইমারকে পেলের বার্তা বিএনপির সাতজন চলে গেলে সংসদ অচল হবে না, এর জন্য দলটিকে অনুতাপ করতে হবে: ওবায়দুল কাদের

সিরাজগঞ্জের তাড়াশে ভিলেজ ভিশনের আয়োজনে মানুষের সেবায় মানবতার দেয়াল উদ্বোধন ।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৭৮৭ বার পড়া হয়েছে

সেবামূলক সংগঠন ভিলেজ ভিশনের নির্বাহী পরিচালক শরীফ খন্দকারের সভাপতিত্বে মানুষের জন্য মানবতার দেয়াল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ানম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।
১৭জানুয়ারী রবিবার সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদ চত্বরে স্বেচ্ছাসেবী সংগঠন ভিলেজ ভিশনের আয়োজনে মানুষের জন্য মানবতার দেয়াল এর শুভ উদ্বোধন করা হয়েছে ।

সংগঠনটি মানুষের অপ্রয়োজনীয় বস্তু গুলি সংগ্রহ করে দুঃখী মানুষদের মাঝে উম্মুক্ত করে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন ভিলেজ ভিশনের স্বেচ্ছাসেবী সকলকর্মীগণ । অপ্রয়োজনীয় জিনিস গুলি এখানে রেখে যান -আপনার যা প্রয়োজন নিঃ সংকোচে এখান থেকে নিয়ে যান’ এই শ্লোগানে মানবতার দেয়াল প্রতিষ্ঠিত করা হয়েছে। মানবতার এই মহান কাজের সাথে জড়িত ভিলেজ ভিশনের সবাইকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে কৃতজ্ঞতা জানানো হয় এবং কাজের অগ্রগতিতে সন্তুষ্টি প্রকাশ করেন ।

ভিলেজ ভিশন সংগঠনের নির্বাহী পরিচালক শরীফ খন্দকার বলেন, প্রতি সপ্তাতে রবিবার হতে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আপনার অপ্রয়োজনীয় জিনিস শার্ট প্যান্ট,থ্রি পীচ,সোয়েটার,জুতা ব্যাগ ইত্যাদি জিনিস এখানে রেখে যাবেন এবং যাদের প্রয়োজ়ন তারা এই জায়গা হতে নিঃসংকোচে নিয়ে যাবেন। তিনি আরোও বলেন অপ্রয়োজনীয় জিনিস প্রয়োজনে কাজে লাগানোর জন্য এমন কাজটি করতে চেষ্টা করেছি।

এ সময়ে উপস্থিত ছিলেন ইত্তেফাক রিপোর্টার গোলাম মোস্তফা, সকালের খবর তাড়াশ রিপোর্টার মহসিন আলি,বাংলাদেশ সময় প্রতিনিধি প্রফেসর জাকির আকন, টাইগার টিভি প্রতিনিধি সাব্বীর মির্জা, আনন্দ টিভি প্রতিনিধি সোহেল রানা, মাসুম বিল্লাহ, তাইবুর খন্দকার,আনোয়ার তৌহিদুল মেহদি,মাসুদ,জেসমিন,মারুফা,নাঈম,আজাদ, নাঈম রেজা প্রমুখ

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ