1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

শ্যামল বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে রংপুরে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরন ।।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৭৬২ বার পড়া হয়েছে

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” এই শ্লোগান কে পাশে রেখে, রংপুর শহরের বিভিন্ন স্থানে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করেছে ” শ্যামল বাংলা ফাউন্ডেশন” রংপুর শহর কমিটির উদ্যোগে কেন্দ্রীয় কমিটির সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে রংপুর জেলার কামাল কাছনা, সুরভী উদ্যান, রহমতপুর এলাকা এবং মনেয়া ইউনিয়ন এর ছোটো রুপাই (গজঘণ্টা) এলাকায় তিন দিন ব্যাপি শীতার্তদের মাঝে শীত নিবারনের শীত বস্ত্র উপহার হিসেবে বিতরন করেছেন ।

প্রথম দিন ১০ ই জানুয়ারি রবিবার রংপুর সুরভী উদ্যানের পাশে ফুটপাতে বসবাসরত শিশু ও বয়স্ক মহিলা ও পুরুষদের মাঝে মাস্ক ও শীতের গরম কাপড় তুলে দেওয়া হয় ।

দ্বিতীয় দিন ১১ই জানুয়ারি সোমবার বিকালে রংপুর জেলার রহমত পুর এলাকায় প শীতে কষ্ট পাচ্ছেন এমন মানুষদের মাঝে কম্বল ও সোয়েটার উপহার হিসেবে বিতরন করেন শ্যামল বাংলা ফাউন্ডেশন এর রংপুর শহর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যগনের উপস্থিতিতে বিতরণ কাজ সুষ্ঠু ভাবে সম্পূর্ণ করা হয়।

তৃতীয় দিন ১২ই জানুয়ারি মঙ্গলবার সকালে রংপুর জেলার মনেয়া ইউনিয়ন এর ছোটো রুপাই(গজঘণ্টা) এলাকায় শীতার্ত মানুষদের মাঝে শীত কাপড় ও মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শ্যামল বাংলা ফাউন্ডেশন এর রুপাই(গজঘণ্টা) কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং রংপুর শহর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, এবং অন্যান্য সদস্যবৃন্দ।

রংপুর শহর কমিটির সভাপতি আফসানা আক্তার মিমি ও সাধারণ সম্পাদক আক্তার বলেন আলহামদুলিল্লাহ খুব সুন্দর ও সুষ্ঠু ভাবে শীত বস্ত্র বিতরণ সম্পূর্ণ করা হলো। কেন্দ্রীয় কমিটির ফাউন্ডার্স ও মিডিয়া পার্টনার নিউজ টেন টেলিভিশন এর সকল ফাউন্ডারদের অসংখ্য ধন্যবাদ। এই সহযোগিতার জন্যে,আশা রাখি এভাবেই আমাদের পাশে থেকে শ্যামল বাংলা ফাউন্ডেশন কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবেন ইনশাআল্লাহ,,।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ