1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

সিরাজগঞ্জের তাড়াশে ভিলেজ ভিশন ও পাশে আছি সেবামুলক সংগঠনের যৌথ উদ্দ্যোগে শীত বস্ত্র বিতরণ ||

বিশেষ প্রতিনিধিঃ= মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৮৫১ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে  (ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক সামাজিক সংগঠন) পাশে আছি  এর সহযোগিতায়  ভিলেজ ভিশনের  আয়োজনে শীতার্ত ব্যক্তিদের মাঝে  শীত বস্ত্র  বিতরণ  করেছেন  ।

৪-জানুয়ারী সোমবার ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকার এর   সভাপতিত্বে তাড়াশ উপজেলা পরিষদ মিলনায়তনে   শীত বন্ত্র বিতরণ আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার  মো: মেজবাউল করিম ।

অনুষ্ঠা্নে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবাউল করিম বলেন,   শীতের এই মুর্হুতে  আমরা  সবাই যদি  মানুষের  পাশে দাঁড়াই তাহলে  শীতের কষ্ঠ হতে মানুষগুলো রক্ষা পাবে ।  সামর্থ্যবান ব্যক্তিদের  সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি সবাইকে আহবান জানান।

ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকার বলেন  যে, শীত হতে রক্ষা পাওয়ার লক্ষ্যে   সুবিধা বঞ্চিত পথশিশু ও তাদের পরিবার এবং বয়স্কো ব্যক্তিদের মাঝে   উপহার হিসেবে ১০০টি কম্বলগুলো প্রদান করা হয় । তিনি আরোও বলেন এই কাজে সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে শীতের কষ্ট হতে বহু মানুষ রক্ষা পাবে ।  মানবতার সেবায় এ কাজে অংশ গ্রহণ করার জন্য তিনি  সবার প্রতি তিনি অনুরোধ জানান  ।

শীত  নিবারনের গরম কম্বল পেয়ে  উপকারভোগিরা  কৃতজ্ঞতা প্রকাশ  করে  বলেন শীতের এই সময়ে আমাদের পাশে এসে সহযোগিতা করার জন্য ভিলেজ ভিশন ও  পাশে আছি   সেবামুলক সংগঠনের সাথে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও  ভবিষ্যতেও এমনভাবে সংগঠনগুলো আমাদের পাশে থাকবে  বলে আশা প্রকাশ করেন ।

এসময়ে  উপস্থিত ছিলেন  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন, সাংবাদিক  ফারুক মির্জা,আশরাফুল ইসলাম রনি,  বারিক,শায়লা পারভিন,  ও আরিফ, ভলেন্টিয়ার মোঃ মেহদি,তাইবুর,মাসুদ,নাইম ,মোঃ শরীফুল ইসলাম ,সানোয়ার,ইমন,জেসমিন, মোঃ মারুফ,মোঃ সাকিল,শাহাদাৎ, আনোয়ার হোসেন,মোঃ মাসুম বিল্লাহ ও মোঃ  আরিফ  প্রমুখ ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ