1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ-তাড়াশে মুদি দোকান পেলেন প্রতিবন্ধী রিকশা চালক সুসান্ত পাল।

বিশেষ প্রতিনিধিঃ= মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৮০৭ বার পড়া হয়েছে

প্রতিবন্ধী হয়েও সংসার পরিচালনা করার  জন্য সুসান্ত পাল রিকসা গাড়ি চালান । প্রতিবন্ধী হওয়ায় তার রিকসায় তেমন মানুষ উঠতে চায়না । রিকসা  চালিয়ে সুসান্ত পাল যে পরিমান আয়-রোজগার  করেন  তা দিয়েই  তিনি  কোন রকমের কষ্টের মধ্য খেয়ে না খেয়ে পরিবার ছেলে-মেয়েদের নিয়ে দিন যাপন করে করেন ।

সুসান্ত পাল এর এমন সংগ্রামী কষ্টের জীবনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন পাশে আছি সংগঠন ও ভিলেজ ভিশন সেবামুলক সংগঠন। রিকসা চালক  সুসান্ত পালকে আজ ২৩ নভেম্বর বুধবার  ভিলেজ ভিশনের সহযোগিতায় উপহার হিসেবে মুদি দোকান প্রদান করা হয়  ।

উপহার হিসেবে মুদি দোকান পেয়ে তিনি বলেন আমার এমন দুর্দিনে পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সেবামুলক সংগঠন ভিলেজ ভিশন এর সাথে জড়িত সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও সকলের জানাই আমার অফুরন্ত ভালবাসা । আজ তিনি মুদি দোকান  পেয়ে  সকলের জন্য আল্লাহর নিকট দোয়া করেন ।

ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকারের সভাপতিত্বে   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম। দোকানটি প্রদানে সার্বিকভাবে আর্থিক সহযোগিতা করেন পাশে আছি সংগঠন এবং সহযোগিতায় ছিলেন ভিলেজ ভিশন  বাংলাদেশ ।

এ সময়ে উপস্থিত ছিলেন তাহামিদুর রহমান (পাশে আছি সংগঠনের –এডমিন), ভিলেজ ভিশনের সহ-সভাপতি মাসুম বিল্লাহ্,যুগ্ন সাধারণ সম্পাদক – তাইবুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক – নাজমুল হক মেহেদী প্রমূখ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ