1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

ধামসোনা ইউনিয়ন মুক্তিযোদ্ধাদের মহান বিজয় দিবস উপলক্ষে সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত ।

স্টার রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৮৭৮ বার পড়া হয়েছে

মহান বিজয় দিবস-২০২০ইং উদযাপন উপলক্ষে আজ ১৫ই ডিসেম্বর মঙ্গলবার সময় ১১ ঘটিকায় ধামসোনা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড এর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান উপলক্ষে ডেন্ডাবর কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন,আশুলিয়া,সাভার, ঢাকায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা অনা: ক্যা: মোঃ সালাউদ্দিন আহম্মেদ চৌধুরী এর পরিচালনায়, বীর মুক্তিযোদ্ধা অনা: ক্যা: আব্দুস সুবহান খান ধামসোনা ইউনিয়ন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মদ সাইফুল ইসলাম, চেয়ারম্যান স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ, আশুলিয়া, সাভার, ঢাকা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের কমান্ডার সাভার উপজেলা কমান্ড ।

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বনির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম বিজয় দিবস উপলক্ষে আলোচনায় মহান স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করে বলেন দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে শহীদদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহঙ্কার । তিনি আরোও বলেন বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান, এই বীর সন্তানেরা আমাদের মাঝে অমর হয়ে থাকেব এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশের কল্যাণে সবাইকে কাজ করে যেতে হবে এমন আশা তিনি ব্যক্ত করেন।

এসময়ে আরোও উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা অনাঃ ক্যাঃ তাজুল ইসলাম (বীরপ্রতীক),বীর মুক্তিযোদ্ধা সিঃ অঃ মোঃ ফজলুর রহমান,বীর মুক্তিযোদ্ধা সিঃ ওঃ এমানুর রহমান বীর মুক্তিযোদ্ধা হারুন অর- রশিদ, বীর মুক্তিযোদ্ধা সুবেদার মোঃ আরিফ হোসেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম মৃধা,বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা সিঃঅঃঅফিসার আলী আশ্রাফ পাটোয়ারী,বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা মো: জয়নাল আবেদিন,আলহাজ্ব হারুন-অর-রশিদ মন্ডল,ইউপি সদস্য (৮তনং ওয়ার্ড ধামসোনা ইউনিয়ন পরিষদ),মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি মো: শহিদুল্লাহ, মোঃ জাহাঙ্গির আলী, মোঃ জাহাঙ্গীর আলম (বীর মুক্তিযোদ্ধার সন্তান) সহ উক্ত অনুষ্টানে ধামসোনা ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাগণসহ প্রমুখ উপস্থিত ছিলেন । করোনা ভাইরাস হতে রক্ষায় দেশ ও জাতির কল্যাণে উক্ত অনুষ্ঠানে দোয়া করা হয় ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ