1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

বিশ্ব মানবাধিকার ভিশনের উদ্যোগে ৭২ তম মানবাধিকার দিবস পালিত।

স্টার রিপোর্টারঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৯৭৯ বার পড়া হয়েছে

১০ ডিসেম্বর মানবাধিকার দিবস।সর্বজনীন মানবাধিকার দিবস ঘোষণার ৭২ বছর পূর্তির দিনটিতে সকল মানবাধিকার কর্মীদের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা  জানিয়েছেন বিশ্ব মানবাধিকার ভিশনের নেতা ও নেত্রীগণ ।

সৃষ্টির সেরা জীব মানুষকে  সেবার করা মাধ্যমেই সুন্দর পৃথিবী গড়ে তোলা সম্ভব । মানুষত্ব হলো সৌন্দর্যের গোলাঘর। মানুষত্বের সৌন্দর্য সর্বজনীন ।তাই অপার মানুষত্ব ও মানবতার নিবিড় সমন্বয়ে মানবাধিকার হোক সর্বজনীন ।সার্বজনীন মানবাধিকার প্রতিষ্ঠার অঙ্গীকার হোক সকল মানবাধিকার প্রতিষ্ঠা যোদ্ধাদের চুড়ান্ত পণ ।

 

অনুষ্ঠানের আয়োজন করেন বিশ্ব মানবাধিকার ভিশন এর সদর দপ্তর। রেলি ও আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশ্ব মানবাধিকার ভিশনের থানা উপজেলা জেলা ও সদর দপ্তরের মানবতাবাদী গন। প্রণীত মৌলিক অধিকারের পাশাপাশি তথ্য প্রযুক্তির অধিকারও মানবাধিকারের মৌলিক অধিকারের অন্তর্ভুক্ত মনে করি।সতর্ক থাকতে হবে এই তথ্য প্রযুক্তির অপব্যবহারে যেন কারো মানবাধিকার লঙ্ঘিত না হয়।তথ্য প্রযুক্তির অবাধ ব্যবহার হোক মানবাধিকার সুপ্রতিষ্ঠত করার জন্য ।

মানবাধিকার সুরক্ষার জন্য তারুণ্যের অংশগ্রহণ অপরিহার্য । মানবতার চর্চা থাকতে হবে পরিবার থেকে কথনে, কর্মে, নৈতিক ধর্মে।মানবিক মূল্যবোধ ও নৈতিক শিষ্টাচার শিক্ষায় শিশুদের বেড়ে উঠার সুযোগ করে দিতে হবে । একটা মানবিক পৃথিবীর জন্য সবার আগে সবার পাশে “বিশ্ব মানবাধিকার ভিশন ” বিশ্ব মানবাধিকার সমুজ্জ্বল রাখতে বিশ্ব মানবাধিকার ভিশন। গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে সকল মানবতাবাদী নেতা ও নেত্রীগণ। রেলি ও সংক্ষিপ্ত আলোচনা সভা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন বিশ্ব মানবাধিকা ভিশন এর চেয়ারম্যান। জয় হোক মানবতার। জয় হোক বিশ্ব মানবাধিকার দিবস। জয় হোক বিশ্ব মানবাধিকার ভিশন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ