1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত থাকবে

Km Mintu
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮২৫ বার পড়া হয়েছে

ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম দিবসে বাংলাদেশেরা কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ ৬ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বিকাল ৫টায় পল্টন মোড়ে সিপিবি ঢাকা কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা কমিটির সম্পাদকমণ্ডলীর অন্যতম সদস্য কমরেড জাহিদ হোসেন খান। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিপিবি’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা কমরেড মোহাম্মদ শাহ আলম।
সমাবেশে কমরেড মোহাম্মদ শাহ আলম বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে সীমাহীন কারচুপি ও জগণকে ভয়ভীতি প্রদর্শন প্রমাণ করে বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনই অবাধ ও সুষ্ঠু হবে না। তাই ভোট ও গণতন্ত্রের অধিকার প্রতিষ্ঠার লড়াইকে জোরদার করা আমাদের আশু কর্তব্য। আর এই লড়াইকে জোরদার করতে সকল বাম প্রগতিশীল ও দেশপ্রেমিক শক্তিকে এক কাতারে এসে লড়াইকে অগ্রসর করতে হবে।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ঢাকা উত্তরে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল, ঢাকা কমিটির সদস্য কমরেড শংকর আচার্য, মুর্শিকুল ইসলাম শিমুল ও ত্রিদিব সাহা।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ