1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ থেকে নারী আটক, বিস্ফোরক জব্দ

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৭৭২ বার পড়া হয়েছে

সাভারের আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা বাড়িটি থেকে একজন নারী ভাড়াটিয়াকে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় রাত সাড়ে ৮টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার মারুফ হোসেন সরদার এই তথ্য জানিয়েছেন।

এর আগে সন্ধ্যার দিকে উপজেলার গকুলনগর বাজার সংলগ্ন এক প্রবাসী আক্তার হোসেনের মালিকানাধীন দুই তলাটি বাড়িটি ঘেরাও করে পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা।

পুলিশের একটি সুত্র জানিয়েছে, আটক বাড়ির ভাড়াটিয়ার নাম শায়লা শারমিন। তবে তার স্বামী তানভির পলাতক রয়েছে।

পুলিশ জানায়, এই বাড়িতে জঙ্গি সদস্য ও বিস্ফোরক দ্রব্য গোলা বারুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘেরাও করে পুলিশের সদস্যরা । পরে রাত ৮টায় অভিযান শেষ ঘোষণা করা হয়। এরপর ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপির ৫নং ওয়ার্ড সদস্য লেহাজ মেম্বার বলেন, বাড়িতে জঙ্গী রয়েছে এমন খবরের ভিত্তিতে তিনি ঘটনাস্থলে আসেন । এই বাড়িতে ১৫ দিন আগে ভাড়া দেওয়া হয় । তবে বাড়ির মালিক আকতার হোসেন সৌদিতে থাকেন। তবে তার স্ত্রী শিরিন আক্তারের নামে বাড়িতে নামফলক রয়েছে।

পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, অভিযানে শায়লা শারমিন এক নারীকে আটক করা হয়েছে। তবে তার স্বামী পলাতক তানভীর জাবি শিক্ষার্থী। তারা উভয়েই নিউ জেএমবির সদস্য।

এখান থেকে কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে তাদের কোন নাশকতা পরিকল্পণা ছিল কি না তা পরবর্তীতে জানা যাবে।

এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও জেলা পুলিশ সুপারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ