1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

আবারও নতুন করে আলোচনায় মাধুরী

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৯৮৪ বার পড়া হয়েছে

বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার অভিনয় ও নাচে বার বার মুগ্ধ হয়েছেন দর্শক। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি, ঠিক তেমনি বিতর্কেও কম জড়াননি। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতাদের সঙ্গে জড়িয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। এবারও তিনি নতুন সিনেমায় কাজের জন্য মোটা অঙ্কের টাকা দাবি করে আবার আলোচনায় আসলেন।

তরুণ নির্মাতা তাহিরা কাশ্যপ নির্মাণ করতে চলেছেন তার প্রথম চলচ্চিত্র ‘শর্মাজি কী বেটি’। এ ছবিতে অভিনয়ের জন্য মাধুরীর কাছে প্রস্তাব দেয়া হয়। কিন্তু সেই প্রস্তাবটি ফিরিয়ে দেন অভিনেত্রী। কারণ হিসেবে নির্মাতা জানিয়েছেন মাধুরী মোটা অঙ্কের টাকা দাবি করেছেন। কিন্তু প্রযোজকরা সেই টাকা দিতে নারাজ।

নির্মাতা আরও জানান, ছবিতে মাধুরীকে মায়ের চরিত্রে নেয়ার জন্য প্রস্তাব দেয়া হয়েছিল। তিনি ছবির জন্য মোটা অঙ্কের টাকা দাবি করেন তাই তার পরিবর্তে নতুন শিল্পী খোঁজা হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ