1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু ।

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ-প্রতিনিধি)
  • প্রকাশ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০ বার পড়া হয়েছে

শিক্ষা মানুষের মৌলিক অধিকার। ভাগ্যের পরিহাসে বহু শিশু সেই অধিকার থেকে বঞ্চিত থেকে যায়। তাদেরকেও শিক্ষার আলোয় আলোকিত করতে পারি ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু করেছে। অক্ষরজ্ঞান দানের পাশাপাশি তাদেরকে নৈতিক শিক্ষায় ও শিক্ষিত করারও চেষ্টা চালাচ্ছে পারি’। আপনারা জানেন, শিক্ষার অভাবে এই শিশুদের অনেকেই ট্রেনে ঢিল ছোঁড়াসহ আরো অনেক ছোটোখাটো অপরাধের সাথে জড়িয়ে পড়ে। আমরা আশা করছি, পারি’র এই কার্যক্রম এইসব অপরাধ রোধ করতে ভূমিকা রাখবে।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে শিক্ষার বিস্তার এবং বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে সুবিধাবঞ্চিত শিশুদেরকে শিক্ষার আলোয় আলোকিত করার কোন বিকল্প নেই। বিশেষ করে সুবিধাবঞ্চিত শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে পারলে বহু মানুষ নিরাপদ জীবন পাবে। দেশের প্রতিটি শিশু যেন শতভাগ মৌলিক চাহিদা উপভোগ করার মাধ্যমে ভালোভাবে বেড়ে উঠতে পারে সেই লক্ষ্যে ‘পারি ফাউন্ডেশন’ ইতোমধ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে।

পারি ফাউন্ডেশন  পক্ষ হতে  সবাইকে  জানান যে  আমরা সবাইল মিলে সুবিধাবঞ্চিত শিশুদের ‘শিক্ষা এবং পুনর্বাসন’ নিশ্চিত করার লক্ষ্যে “পারি ফাউন্ডেশন” এর উদ্যোগে শরীক হই এবং এই পৃথিবীকে সকল শিশুর জন্য বাসযোগ্য করে গড়ে তুলি।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ