1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

পাবনার বেড়া নতুন ভারেঙ্গা ইউনিয়নে শিয়ালের কামড়ে আহত ৪০ ||

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ-প্রতিনিধি)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

 

পাবনা জেলার বেড়া উপজেলাধীন  নতুন ভারেঙ্গা ইউনিয়নে  শিয়ালের   কামড়ে বৃদ্ধ,শিশু, মহিলাসহ  ৩ গ্রামের প্রায়  ৪০ জন আহত হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা  সাতটা থেকে রাত  ১০টা  পর্যন্ত শিয়ালের দল তাণ্ডব চালিয়ে ভীতিকর অবস্থা সৃষ্টি করে বলে আক্রান্তরা এলাবাসীরা  জানান । গ্রামবাসীদের প্রতিরোধের মুখে শিয়ালের দল পালিয়ে গেলেও একটি শিয়াল আটক করে পিটিয়ে মেরে ফেলেছে গ্রামবাসী।

এলাকার স্থানীয় পশু চিকিৎসক খায়রুল ইসলাম জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাটিয়াখড়া কবরস্থান থেকে একদল শিয়াল লোকালয়ে এসে প্রথমে বাটিয়াখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবস্থান করা বৃদ্ধ আব্দুল কাদের (৬০), লাল্টু প্রামানিক (৫৫), ওয়াজেদ আলী (৩০) কে কামড়ে আহত করে।

শিয়ালগুল দল বেধে  বাড়িতে বাড়িতে গিয়ে আক্রমণ করে । এ সময় তাদের আক্রমণের শিকার হয়ে আন্জুয়ারা খাতুন (৪২), জেসমিন খাতুন (১৪), রঞ্জনা খাতুন (২৫), নিলয় হোসেন (৭), রাবেয়া খাতুন (৯) রেহেনা খাতুন (৪৫), রাজিয়া খাতুন (৩০) সহ ওই গ্রামের অন্তত ২০ জন আহত হন ।

শিয়ালের দল পার্শ্ববর্তী রাকসা,  সোনা পদ্মা, চকপাড়া গ্রামে হানা দিয়ে অন্তত ২০জনকে আহত করে। এসময় চকপাড়া গ্রামের  কালু মিয়া (৬০), সামছুল ইসলাম (৪০), আবু মুসা (২৬) সহ ২০ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজন কে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহত কয়েকজনকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

বাটিয়াখড়া গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী আক্রান্ত রেহেনা খাতুন (৪৫) জানান, তিনি রাতে বাড়ির আঙ্গিনায় অবস্থান করছিলেন। এসময় লোডশেডিং চলছিলো। অন্ধকারে শিয়ালের দল এসে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে ক্ষতস্থানে ৯টি সেলাই দিতে দেওয়া হয় ।

বেড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফাতেমা-তুজ জান্নাত জানা , রাতের ঘটনায় এ পর্যন্ত  তিনজন এসে জলাতঙ্ক রোগের ভ্যাকসিন গ্রহণ করেছেন। আক্রান্ত ব্যক্তিরা স্বাস্থ্য কেন্দ্রে এলে তাদের ভ্যাকসিন দেয়া হবে বলে তিনি জানিয়েছেন ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ