1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ-প্রতিনিধি)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৭০ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর ইউনিয়নের কড়িয়াল কড়িয়াল বেঙ্গল মিটের সামনে সি-লাইন বাসের ধাক্কায় ভ্যানগাড়িতে থাকা একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। (২৮ জুলাই বৃহস্পতিবার) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুজানগর উপজেলার দুর্গাপুর এলাকার আব্দুল লতিফের ছেলে আবু সাঈদ খান (৫৪) ও তার সন্তান তাওহীদ আলম খান (৪) এবং ভাতিজি রওজা খাতুন (৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সুত্রে জানান যায় যে , নিহত ভ্যানচালক আবু সাঈদ পরিবারসহ শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সি-লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে কাশিনাথপুরের শহীদনগর থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুই শিশু নিহত হয় । আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে ভ্যানচালক মারা যায় ।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের রাখা হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ