1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
আশুলিয়ায় টিচার্স আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়নে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত । তাজরীন গার্মেন্টস এর মালিক দেলোয়ার হোসেনকে শাস্তি দেওয়া পরিবর্তে তাকে পুরস্কৃত করা হয়েছে বিপ্লবের জগতে এক অগ্নিসম অগ্রদূতের নাম ফিদেল কাস্ত্রো পাবনার সাঁথিয়ায় শীত যতই জেঁকে বসছে ব্যস্ততা বেড়েছে লেপ-তোষকের কারিগরের || খেলার নামে যারা জনগণের সাথে ফাউল করে তাদের লাল কার্ড দেখাতে হবে কমিউনিস্টরা ছলচাতুরী করতে পারে ভাবতে পারিনি-ইদ্রীস আলী রেকার বিলের নাম করে রিক্সা চালকদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় বন্ধ করতে হবে পাবনার কাশিনাথপুরে প্রধান শিক্ষক পারভীন জাহানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || নারীর শিক্ষা ও অর্থনৈতিক সক্ষমতা সবকিছুর ঊর্ধ্বে: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পাবনার কাশিনাথপুরে অ্যাসোসিয়েশন অফ সৌখিন ফুটবল ক্লাব উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

দাবি পূরণ না হলে ৪ জুলাই থেকে কঠোর আন্দোলন

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৯৬ বার পড়া হয়েছে
৩ জুলাই এর মধ্যে ইন্ট্রাকো ডিজাইন ও ইন্ট্রাকো ফ্যাশন এর শ্রমিকদের বকেয়া বেতন ও ঈদ বোনাস পরিশোধের দাবি
৩ জুলাই এর মধ্যে ইন্ট্রাকো ডিজাইন ও ইন্ট্রাকো ফ্যাশন এর শ্রমিকদের বকেয়া বেতন ও ঈদ বোনাস পরিশোধের দাবি

আগামীকাল ৩ জুলাই এর মধ্যে ইন্ট্রাকো ডিজাইন ও ইন্ট্রাকো ফ্যাশন এর
শ্রমিকদের বকেয়া বেতন ও ঈদ বোনাস পরিশোধের দাবি
দাবি পূরণ না হলে ৪ জুলাই থেকে কঠোর আন্দোলন

রাজধানীর দক্ষিণখানের কসাইবাড়ীতে অবস্থিত একই মালিকানাধীন ইন্ট্রাকো ফ্যাশন লিঃ ও ইন্ট্রাকো ডিজাইন লিঃ তাদের শ্রমিকদের দুই মাসের বকেয়া বেতন ও ঈদ বোনাস আজও পরিশোধ করেনি। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এর প্রতিমন্ত্রীর সভাপতিত্বে ত্রিপক্ষীয় চুক্তি অনুযায়ী মে মাসের বেতন ১৫ জুন পরিশোধ করার কথা। রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের চুক্তি ভঙ্গকারী মালিককে ধরে এনে আগামীকাল ৩ জুলাই পাওনা পরিশোধ না করলে কঠোর আন্দোলন করে পাওনা আদায় করা হবে মর্মে হুশিয়ারি উচ্চারণ করেন শ্রমিক নেতৃবৃন্দ।


ইন্ট্রাকো ফ্যাশন লিঃ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি শ্রমিকনেতা মোঃ আবু হানিফ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মন্টু ঘোষ, কার্যকরী সভাপতি কাজী রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক কে এম মিন্টু, সহ সাধারণ সম্পাদক জালাল হাওলাদার, ইন্ট্রাকো ডিজাইন লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোঃ দুলাল মিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, ইন্ট্রাকো ফ্যাশন লিঃ শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মোঃ মহিবুল্লাহ ও অর্থ সম্পাদক মোঃ সোহেল রানা।
২ জুলাই ২০২২

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ