1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট কেন্দ্রে কমপিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ও নবীনবরণ ও অনুষ্ঠিত: পাবনা জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেলেন আকবর আলী মুনসী || পাবনার-সাঁথিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত || সাঁথিয়ার কাশিনাথপুরে বাসের ধাক্কায় ৩ জন নিহত যুক্তিসংগত কারণে আমরা এই মতবিনিময়ে যাওয়ার প্রয়োজন মনে না করায় সভায় উপস্থিত হইনি স্থায়ী মজুরি কমিশন গঠন করে জাতীয় ন্যূনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণার দাবি নতুন নাটক শর্ট ফিল্ম ‘একদিন সকালে || আশুলিয়া রিপোটার্স ক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত বাংলাদেশে দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীসমাজ বৈষম্য ও সহিংসতার শিকার সাঁথিয়া উপজেলার নির্বাহী অফিসার এর সাথে ইউডিসি উদ্যোক্তাদের আলোচনা অনুষ্ঠিত

মাদকমুক্ত সমাজের দাবিতে স্কুলশিক্ষার্থীদের মানববন্ধন

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে
বিশ্ব মাদকবিরোধী দিবসে মাদকমুক্ত সমাজের দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে স্কুলশিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচি
বিশ্ব মাদকবিরোধী দিবসে মাদকমুক্ত সমাজের দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে স্কুলশিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচি

মানববন্ধনে অংশ নেয় রাজধানীর গেন্ডারিয়া মহিলা সমিতি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা। কঙ্কালের মুখোশ, ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে করে শিক্ষার্থীদের মানববন্ধনে অংশ নিতে দেখা যায়। মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা বলে, সুস্থ-সুন্দর পরিবেশ ও সমাজের দাবিতে এই কর্মসূচিতে অংশ নিয়েছে তারা।

কঙ্কালের মুখোশ, ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেয় শিক্ষার্থীরা

কঙ্কালের মুখোশ, ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেয় শিক্ষার্থীরা

প্রত্যাশা মাদকবিরোধী সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল আহমেদ বলেন, রাজধানীর বিভিন্ন জায়গায় গড়ে উঠেছে সিসা বার। এগুলো বন্ধ করতে হবে। নতুন করে মদের লাইসেন্স দেওয়া যাবে না। বলা হচ্ছে, কোনো জায়গায় ১০০ মানুষ হলেই সেখানে মদের লাইসেন্স দেওয়া যাবে—এমন সিদ্ধান্ত নেওয়া যাবে না।

তিনি আরও বলেন, দেশে ইয়াবার উৎপাদন হয় না। তবে এর রুট সবার কাছে পরিচিত। মিয়ানমার সীমান্তে কড়াকড়ি দিয়ে মাদকের প্রতিটি রুট বন্ধ করে দিতে হবে।

স্কুলশিক্ষার্থীদের মাদকবিরোধী মানববন্ধনের আয়োজন প্রসঙ্গে হেলাল বলেন, আমরা স্কুলশিক্ষার্থীদের যুক্ত করেছি, কারণ মাদক ব্যবসায়ীদের প্রধান টার্গেট স্কুলের শিক্ষার্থী। শিক্ষার্থীদের মধ্যে যাতে এখন থেকেই মাদকবিরোধী সচেতনতা তৈরি হয় শিক্ষকদের অনুমতি নিয়ে তাদের কর্মসূচিতে যুক্ত করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ