1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান শাকিব-জয়াদের

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে
সব বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান
সব বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

শাকিব খান

শাকিব খান

শাকিব খান, চিত্রনায়ক
এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে থাকলেও সংবাদমাধ্যম ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে জেনেছি, প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি খুবই ভয়াবহ। বন্যাকবলিত মানুষের দুর্দশা আমাকে ভীষণভাবে কষ্ট দিচ্ছে। মানবিক দৃষ্টিকোণ থেকে ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষের পাশে আছি। তাদের মৌলিক চাহিদা পূরণে আমার সামর্থ্যের মধ্যে অর্থসহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছি।

সেই সঙ্গে একটি তহবিল গঠনেরও কথা ভেবেছি; যা থেকে প্রাপ্ত অর্থ ও অন্যান্য সহায়তা পৌঁছে যাবে কষ্টে থাকা সেই সব বানভাসি মানুষের সাময়িক সংকট মোকাবিলায়। বন্যাকবলিত মানুষের যেকোনো ধরনের সহায়তা দিয়ে যারা পাশে থাকতে চান, এই ই-মেইলে যোগাযোগ করতে পারবেন skhumanity1 @gmail.com। বাংলাদেশ ও প্রবাসে থাকা আগ্রহী বিত্তবানদের কাছে আহ্বান, আপনারাও নিজেদের সামর্থ্যের মধ্য থেকে বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়ান। সৃষ্টিকর্তা আমাদের সহায় হোক। সবার জন্য প্রার্থনা।

জয়া আহসান

জয়া আহসান

জয়া আহসান, চিত্রনায়িকা
দেশের একটি বিভাগের প্রায় ৮০ শতাংশ ডুবে যাওয়ার মতো বন্যা এর আগে বাংলাদেশে হয়নি। সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি। ঝুঁকি এড়াতে বন্ধ করে দেওয়া হয়েছে ইলেকট্রিসিটি। ইন্টারনেট এমনকি দেশের অন্যান্য জায়গা থেকেও তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। এই পরিস্থিতিতে হৃদয়ের অন্তস্তল থেকে সবার জন্য প্রার্থনা করছি, শিগগিরই প্রকৃতির এই ভয়াবহতা কেটে যাক, সিলেট ও সুনামগঞ্জের সব মানুষ, পশুপাখি সুরক্ষিত থাকুক। প্রশাসনের সঙ্গে সঙ্গে আমরাও যেন আমাদের সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি, সেই প্রচেষ্টা আমাদের করতে হবে। দেশের সবাই এগিয়ে আসুন এবং সবাই মিলে একসঙ্গে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি, এই প্রার্থনা করি।

বর্তমান সিলেটসহ বেশ কিছু জেলায় পানিবন্দি মানুষের মধ্যে হাহাকার ও আর্তনাদ চলছে। আশ্রয়ের খোঁজে পানি-স্রোত ভেঙে ছুটছে মানুষ। সবচেয়ে বিপদে আছেন শিশু ও বয়স্করা। আটকে পড়াদের

জয়া আহসান ছবিগুলো ফেসবুকে শেয়ার করেছেন

জয়া আহসান ছবিগুলো ফেসবুকে শেয়ার করেছেন

উদ্ধার করে আশ্রয়কেন্দ্রে নেওয়া হচ্ছে। যেখানেই শুকনো ও উঁচু জায়গা পাওয়া যাচ্ছে সেখানেই আশ্রয় নিচ্ছে মানুষ। দেশের তারকারা মনে করেন ন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানো জরুরি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ