1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

টি-২০ দলেও ফিরছেন তাসকিন!

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে
তাসকিন আহমেদ
তাসকিন আহমেদ

কাঁধের চোট অনেকটাই সেরে এসেছে তাসকিন আহমেদের। রিহ্যাবে প্রতিনিয়ত ভালো উন্নতি হচ্ছে ডানহাতি পেসারের। ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে দলে রাখা হয়েছে তাকে। সেভাবেই প্রস্ত্তত হচ্ছেন তিনি।

তবে তাসকিনের দ্রুত উন্নতি নির্বাচকদের আশাবাদী করে তুলছে। ক্যারিবিয়ানে তিন ম্যাচের টি-২০ সিরিজেও তাকে পাওয়ার সম্ভাবনা জেগেছে। সবকিছু ঠিক থাকলে এ ফরম্যাটে তাকে অন্তভু‌র্ক্ত করা হবে।

গতকাল জানতে চাইলে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘তাসকিনের উন্নতি বেশ ভালো। আরও কয়েক দিন পর বোঝা যাবে। ফিট হয়ে গেলে টি-২০ তে ওরে পাঠানো হতে পারে।’ তেমনটা হলে দক্ষিণ আফ্রিকা সফরের পর ক্যারিবিয়ানে টি-২০ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তাসকিন।

সম্প্রতি বোর্ড সভায় ব্যয় সংকোচনের নীতি অবলম্বনের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। যার অংশ হিসেবে জাতীয় দলের এই সফরে থাকছেন না কোনো নির্বাচক। একই সিদ্ধান্তের কারণে এখনই জাতীয় দলে ফেরা হচ্ছে না হাসান মাহমুদের। প্রাথমিকভাবে এ তরুণ পেসারকে ওয়ানডে দলে অন্তভু‌র্ক্ত করার সিদ্ধান্ত হয়েছিল। হেড কোচ রাসেল ডমিঙ্গো তাকে দলে রাখতে চেয়েছেন। কিন্তু অতিরিক্ত ক্রিকেটার পাঠানোর নীতি থেকে সরে আসায় হয়তো হাসানের ভাগ্য খুলছে না এবার। তবে আগামী মাসেই ওয়েস্ট ইন্ডিজ যেতে পারেন ডানহাতি এ পেসার। কারণ, বাংলাদেশ ‘এ’ দলেরও জুলাই মাসে ক্যারিবিয়ান সফরে যাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ