1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
বামপন্থিদের সংগ্রাম বেগবান করতে হবে-মাহমুদ হোসেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে রাশিয়ার তেল আমদানিতে নিষেধাজ্ঞায় কি নিজেই বিপদে পড়ছে ইউরোপীয় ইউনিয়ন ব্রাজিলের হয়ে দায়িত্ব এখনো শেষ হয়নি’—নেইমারকে পেলের বার্তা

“দুর্নীতি অপচয় বন্ধ করলে দাম কমানো সম্ভব”: সিপিবি’রপ্রতিবাদ

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি কমরেড মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক কমরেড রুহিন হোসেন প্রিন্স আজ এক বিবৃতিতে গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে তা প্রত্যাহার করার দাবি জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, “দুর্নীতি অপচয় বন্ধ করলে দাম কমানো সম্ভব”। আর ঢাকাসহ যেসব এলাকায় মিটার নেই সেসব এলাকায় দুই চুলার গ্রাহক গড়ে ৫০০ টাকার গ্যাস পুড়ালেও ৯৭৫ টাকা বিল দিয়ে চলছে। এতে কম গ্যাস পুড়িয়ে গ্রাহক ডাবল টাকা দিচ্ছে আর তিতাস ওই গ্যাস ব্যবহার দেখিয়ে দুর্নীতি করছে।
বিবৃতিতে বলা হয়, সরকার ভুল সিদ্ধান্ত নিয়ে এবং অপচয় প্রতিরোধ না করে দাম বাড়িয়ে নিজের ব্যর্থতা সাধারণ মানুষের কাঁধে তুলে দিচ্ছে। এটা জনগণ মেনে নেবে না।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মানুষ নানা সংকটে আছে তার ওপর দাম বৃদ্ধির সিদ্ধান্ত মানুষের জীবনে নতুন বোঝা চাপাবে।
বিবৃতিতে নেতৃবৃন্দ দাম বাড়ানোর সিদ্ধান্ত বাতিল,গ্যাস খাতের অপচয়-দুর্নীতি বন্ধ এবং সব গ্রাহককে মিটার সংযোগ দেওয়ার দাবি জানান।
বিবৃতিতে এই দাবিতে আন্দোলন অব্যাহত রাখার আহ্বান জানান হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ