1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

শাহরুখের নতুন লুক দেখে মুগ্ধ সালমান

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৫১ বার পড়া হয়েছে
শাহরুখ খান ও সালমান খান
শাহরুখ খান ও সালমান খান

তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী ‘জওয়ান’-এর দেড় মিনিটের টিজারে বলিউড বাদশার লুকে চমকে গেছেন ভক্তরা। কারণ একেবারেই ভিন্ন এক অবতারে দেখা গেছে শাহরুখ খানকে। তার লুক প্রকাশ হওয়ার পর ভক্তদের মধ্যে হইচই পড়ে যায়।

‘জওয়ান’-এ শাহরুখের আলোচিত এই লুক নিয়ে মন্তব্য করেছেন বলিউডের আরেক সুপারস্টার সালমান খানও। ইনস্টাগ্রামে ‘জওয়ান’-এর টিজার শেয়ার করেছেন বলিউডের ভাইজান। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার জওয়ান ভাই প্রস্তুত আছেন।’

শাহরুখ-সালমানের বন্ধুত্ব সম্পর্কে সবার জানা। ২০২১ সালে যখন শাহরুখের ছেলে আরিয়ান খান মাদক মামলায় জড়ানোর পর ছায়ার মতো বাদশার পরিবারের পাশে ছিলেন বলি সুলতান। সেই সময় থেকে তাদের বন্ধুত্ব আরো গভীর হয়েছে।

শাহরুখ খান চার বছর ধরে নতুন কোনো সিনেমা উপহার দেননি দর্শকদের। বিরতি কাটিয়ে ২০২৩ সালে পর্দায় ফিরছেন এই অভিনেতা। আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের তিনটি সিনেমা। যেগুলো হলো ‘পাঠান’, ‘ডানকি’ এবং ‘জওয়ান’।

শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘জওয়ান’ হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার। এতে শাখরুখের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত নয়নতারাকে।

Shah Rukh Khan (2)

‘জওয়ান’ সিনেমায় নতুন শাহরুখ খান। ছবি: সংগৃহীত

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ