1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

উল্লাপাড়ায় ২৬ টন সয়াবিন তেল জব্দ, ১ লাখ টাকা জরিমানা

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ঘোষগাঁতী পাটবন্দরে পাইকারি মুদিদোকানি স্বপন দত্তের গুদামে সাড়ে ১২ হাজার লিটার ও অশোক সরকারের গুদামে ১৪ হাজার লিটার সয়াবিন তেল অবৈধভাবে মজুত ছিল। গোপন তথ্যের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসন ঘোষগাঁতী পাটবন্দরে অভিযান চালায়।

এ সময় ওই দুই ব্যবসায়ীসহ একই বাজারের শহীদুল ইসলাম নামের আরেক ব্যবসায়ীর গুদাম থেকে ৩ হাজার ৩০০ লিটার খোলা সয়াবিন তেল উদ্ধার করেন ভ্রাম্যমাণ আদালত। পরে অশোক সরকার ও স্বপন দত্তকে ৫০ হাজার করে এবং শহীদুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও উজ্জ্বল হোসেন প্রথম আলোকে বলেন, শহীদুল ইসলামের গুদামে পাওয়া তেল আগামী দুই দিনের মধ্যে নায্য দামে বিক্রির জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তবে অশোক সরকার ও স্বপন দত্তের গুদাম থেকে জব্দ করা তেল বোতলের গায়ের মূল্য অনুযায়ী ওই বাজারেই তাৎক্ষণিকভাবে বিক্রি করে দেওয়া হয়েছে। এসব ব্যবসায়ী অধিক মুনাফার আশায় বোতলজাত সয়াবিন তেল মজুত করেছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ