1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
অবিলম্বে মজুরি বোর্ড গঠন করে গার্মেন্টস শ্রমিকদের ন্যূনতম মজুরি ২৩ হাজার টাকা নির্ধরণের দাবি করেছে জী-স্কপ ও আই.বিসি বাবা মানেই চাহিদা পূরণের হাতিয়ার || বামপন্থিদের সংগ্রাম বেগবান করতে হবে-মাহমুদ হোসেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে

উল্লাপাড়ায় ২৬ টন সয়াবিন তেল জব্দ, ১ লাখ টাকা জরিমানা

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৬৬ বার পড়া হয়েছে

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ঘোষগাঁতী পাটবন্দরে পাইকারি মুদিদোকানি স্বপন দত্তের গুদামে সাড়ে ১২ হাজার লিটার ও অশোক সরকারের গুদামে ১৪ হাজার লিটার সয়াবিন তেল অবৈধভাবে মজুত ছিল। গোপন তথ্যের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসন ঘোষগাঁতী পাটবন্দরে অভিযান চালায়।

এ সময় ওই দুই ব্যবসায়ীসহ একই বাজারের শহীদুল ইসলাম নামের আরেক ব্যবসায়ীর গুদাম থেকে ৩ হাজার ৩০০ লিটার খোলা সয়াবিন তেল উদ্ধার করেন ভ্রাম্যমাণ আদালত। পরে অশোক সরকার ও স্বপন দত্তকে ৫০ হাজার করে এবং শহীদুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও উজ্জ্বল হোসেন প্রথম আলোকে বলেন, শহীদুল ইসলামের গুদামে পাওয়া তেল আগামী দুই দিনের মধ্যে নায্য দামে বিক্রির জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তবে অশোক সরকার ও স্বপন দত্তের গুদাম থেকে জব্দ করা তেল বোতলের গায়ের মূল্য অনুযায়ী ওই বাজারেই তাৎক্ষণিকভাবে বিক্রি করে দেওয়া হয়েছে। এসব ব্যবসায়ী অধিক মুনাফার আশায় বোতলজাত সয়াবিন তেল মজুত করেছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ