1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

পাবনার বেড়ায় অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি||

মোঃ রাকিবুল হাসান ( বিশেষ প্রতিনিধি)
  • প্রকাশ : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

পাবনা জেলার  বেড়া উপজেলায়  কাদের ডাক্তার মোড়ে আগুনের  ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বাজারের  চাইনিজ রেস্টুরেন্টেসহ  প্রায় ১২/১৪ টি  দোকান সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়েছে।

(২৩ মার্চ)-২০২২ইং   মঙ্গলবার  দিবাগত রাত  একটার দিকে বেড়া পৌর এলাকার কাদের ডাক্তার মোড়ে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে এলাকাবাসী । ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।  ক্ষতির পরিমাণ এক কোটি টাকার উপরে বলে ধারণা করা হচ্ছে ।

রাত একটার দিকে সানোয়ার কসমেটিকসের দোকান ও নিঝুম স্টোরের দক্ষিণ দিক থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আশপাশের মোট  প্রায় ১২/১৪টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

বেড়া ফায়ার স্টেশনের উদ্ধারকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় ও পরে কাশিনাথপুর, সাঁথিয়ায় ও বাঘাবাড়ি ফায়ার স্টেশনের উদ্ধার কর্মীরা তাদের সাথে যোগ দিয়ে আগুন নেভানোর কাজে অংশ নেয়। চারটি ইউনিটের ৩/৪  ঘণ্টার প্রচেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী।

বেড়া ফায়ার স্টেশন অফিসার নাজমুল হক জানান, প্রাথমিকভাবে আগুনের উৎস জানা যায়নি। তবে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ক্ষতির পরিমাণ প্রায় এক কোটি টাকা হবে বলেও জানান তিনি। বেড়া উপজেলা নির্বাহী  অফিসার মো. সবুর আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাহায্যের আশ্বাস প্রদান করেন ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ