1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার থেকে সশরীর ক্লাস শুরু

Biplobider Barta
  • প্রকাশ : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আগামী মঙ্গলবার থেকে সশরীর ক্লাস শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের দপ্তরগুলো সকাল সাড়ে আটটায় শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলবে।

গতকাল শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মহিউদ্দিনের সই করা এক জরুরি বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলামের সভাপতিত্বে শনিবার রাতে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে ৭ ফেব্রুয়ারি থেকে সশরীর পরীক্ষা নেওয়ার নির্দেশনা দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার সকাল সাড়ে সাতটা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত খোলা থাকবে। সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পারস্পরিক সুরক্ষা নিশ্চিত করতে অনুরোধ করা হয়েছে।

গত ২১ জানুয়ারি মন্ত্রিপরিষদ বিভাগের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওই দিন থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীর পরীক্ষা স্থগিতের ঘোষণা দেয়। এর আগে করোনার সংক্রমণ বৃদ্ধির কারণ দেখিয়ে ৯ জানুয়ারি থেকে সশরীর ক্লাস বন্ধ করে দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ