1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

পুলিশ বাহিনীর সদস্যরা রাস্তায় পড়ে পাওয়া ব্যাংকের এটিএম কার্ড ফেরত দিলেন কার্ডের মালিককে ||

নিউজ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৩২৪ বার পড়া হয়েছে

জাতীয় সংসদ ভবন এলাকায় দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ রাস্তা পড়ে পাওয়া একটি ব্যাংকের  গুরুত্বপুর্ণ এটিএম কার্ড তার প্রকৃত মালিকরে হাতে তুলে দিলেন  ।বাংলাদেশ পুলিশবাহিনী সদস্যগণের এমন সহযোগিতা ও উপকারীমনো ভাব অবশ্যই কৃত্তিত্বের দাবিদার  রাখে ।

উল্লেখ্য যে গত  ২৬ নভেম্বর  তারিখ শুক্রবার সাংবাদিক  মো: রাকিবুল হাসান তার ব্যক্তিগত কাজ শেষে বেলা ১ ঘটিকার সময়ে দিকে  জাতীয় সংসদ এলাকা  হয়ে আগারগাঁ এর  দিয়ে যাওয়ার সময় পথে মধ্যে কোন একসময়  ব্যাংকের একটি কার্ড  কোথায় যেন হারিয়ে ফেলেন । পুলিশ বাহিনীর সদস্য  কনস্টেবল মো: সুলামান  ও আনসার বাহিনীর সদস্য মো: জালাল উদ্দিন  ডিউটিরত  অবস্থায় উক্ত কার্ডটি সংসদ ভবন এলাকার  রাস্তায়  খুজে  পান । পরে   বিকাল ৫ ঘটিকায়  সময়ের  দিকে ফোনের মাধ্যমে জানানো হয় যে একটি  এটিএম কার্ড আমরা  পেয়েছি তা আমাদের নিকট হতে এসে নিয়ে জান ।

পরবর্তীতে   ৩রা ডিসেম্বর শুক্রবার দুপর ২টার সময়ে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য , আনসার বাহিনীর সদস্য মো: জালাল উদ্দিন ও মো: আলমগীর  ও জয় চন্দ্র রায় উক্ত এটিএম কার্ডটির প্রকৃত মালিক মো: রাকিবুল হাসানের হাতে হস্তান্তর করেন ।

এ বিষয়ের এটিএম কার্ডের মালিক  সাংবাদিক  মো: রাকিবুল হাসান বলেন কার্ডটি হারানোর ফলে আমি বেশ চিন্তার মধ্যে ছিলাম । আইনশৃঙ্খলবাহিনীর সদস্যদের ধন্যবাদ  জানান ও তাদের প্রতি কৃত্জ্ঞতা প্রকাশ করে তিনি আরোও  বলে আমাদের সমাজে অনেক ভাল মানুষ রয়েছে যারা মানুষের একটু  উপকার করতে পারলে নিজেদেরকে ভাগ্যবান মনে করেন   আইনশৃঙ্খলা  বাহিনীর  সদস্যদের মুখের হাসিতে এমনটি ফুটে উঠেছে ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ