1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

সাঁথিয়ার কাশিনাথপুর ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মো: হান্নানকে শুভেচ্ছা জানালেন এলাকাবাসী ।

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৪৮৮ বার পড়া হয়েছে

পাবনা জেলার সাঁথিয়া উপজেলা কাশিনাথপুর ইউপির  ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত  সদস্য  মো: হান্নানকে ফুল দিয়ে ববরণ করলেন ৫নং ওয়ার্ডের   এলাকাবাসী ।গত ২৮ নভেম্বর রবিবার  কাশিনাথুপর  ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫নং ওয়ার্ডে নিবার্চন অনুষ্টিত হয় ।৬ ভোটের ব্যবধানে তিনি বিজয়ী লাভ করে।

নির্বাচনকে  কেন্দ্র করে  এলাকবাসীদের মধ্যে বেশ আনন্দ লক্ষ্য করা গেছে । মেম্বার হিসেবে মো: হান্নান জয় লাভ করায় উৎরাইল, শ্রীধকুড়া, রামভদ্রবাটি সহ এলাকার  মানুষের মাঝে  বেশ উল্লাশ ও আনন্দ  লক্ষ্য করা গেছে ।

 

এলাকাবাসীরা জনান যে, আমাদের গ্রামে অনেক  বছর পর আমরা মেম্বার হিসেবে মো: হান্নানকে পেয়েছি  এটা আমাদের সবার জন্য আনন্দের  বিষয় । নবনির্বাচিত মেম্বার আমাদের এলাকার মানুষের  সব সময় পাশে থাকবেন ও আশা  আকাঙ্খকার প্রতি নজর রাখবেন এবং  এলাকার উন্নয়নে কাজ করে যাবেন এমন  প্রত্যাশা এলাকাবাসী  কামনা করেন  ।

এলাকার ভোটার ও সবার আন্তরিক প্রচেষ্টায়  জয়লাভ করে নবনির্বাচিত  ইউপি সদস্য (মেম্বার) মো: হান্নান  এলাকাবাসীদের সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান ও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন  । সেই সাথে তিনি ওয়ার্ডের রাস্তার উন্নয়ন সহ সকল কর্মকান্ডে এলাকাবাসী পাশে থাকবে এমন আসা তিনি  ব্যক্ত করেন ।

এসময়ে উপস্থিত ছিলেন  মো: ইদ্রিস আলী, মো: হামিদ প্রামানিক, মো: ইকাব্বর , মো: ঠান্টু সহ এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ প্রমুখ ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ