1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন পাবনা জেলার পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান।

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে

পাবনার পুলিশ সুপার (এসপি) মোঃ মহিবুল ইসলাম খান দ্বিতীয়বারের মতো রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন । ১০ নভেম্বর মঙ্গলবার বিকেলে ডিআইজি আব্দুল বাতেন মহিবুল ইসলাম খানকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করেন।

পুলিশ হেডকোয়ার্টার্স প্রবর্তিত অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে অক্টোবর মাসের কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করায় রাজশাহী রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সামগ্রিক মূল্যায়নে সাফল্যর জন্য রেঞ্জ ডিআইজি জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যদের পুরস্কৃত করেন।

শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক কার্যক্রম বিবেচনায় পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খানকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়। পাশাপাশি পাবনা জেলা পুলিশকে বিভাগের শ্রেষ্ঠ ঘোষণা করা হয়।

শ্রেষ্ঠ সার্কেল পাবনা সদর থানার মো. রোকনুজ্জামান সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামকে শ্রেষ্ঠ ওসি, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) সদর থানার রওশন ইয়াজদানী, শ্রেষ্ঠ এসআই শফিউল আলম নির্বাচিত হন। অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন সকল ইউনিটের আইন-শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

এসপি মহিবুল ইসলাম খান  জানান , জেলা পুলিশের এ অর্জনের অংশীদার পুলিশের সব অফিসার ও সদস্য যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি পাবনার জনগণও অর্জনের বড় অংশীদার। আপনাদের দেওয়া বিভিন্ন তথ্য নিয়ে যোগদানের পর থেকে আমি জেলার আইন-শৃঙ্খলার উন্নয়নে চেষ্টা করছি

এ সময় শ্রেষ্ঠ সার্কেল পাবনা সদর থানার মো. রোকনুজ্জামান সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামকে শ্রেষ্ঠ ওসি, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) সদর থানার রওশন ইয়াজদানী, শ্রেষ্ঠ এসআই শফিউল আলম নির্বাচিত হন।

অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন সকল ইউনিটের আইন-শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ