1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
সাঁথিয়ার কাশিনাথপুর ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মো: হান্নানকে শুভেচ্ছা জানালেন এলাকাবাসী । ঝিনাইদহের ত্রিলোচনপুর ইউপির নজরুল ইসলাম ঋতু  প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নির্বাচিত । পাবনার বেড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকাদান শুরু || পাবনার সাঁথিয়াতে ইউপি নির্বাচন আইন আচরণ বিধিমালা অমান্য করায় অর্থদন্ড শ্রমিকের মজুরি বাড়াও; মামলা-গ্রেফতার-জুলুম বন্ধ করো তাজরীন অগ্নিকাণ্ড ইতিহাসে কারখানায় সবচেয়ে মারাত্মক অগ্নিকাণ্ডের ঘটনা রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন পাবনা জেলার পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান। সাঁথিয়ায় সহকারি কমিশনার ( ভৃমি ) সাথে নিউজ টেন টেলিভিশনের সাংবাদিক বৃন্দ এর সৌজন্য সাক্ষাৎ ফ্যাসিবাদী দুঃশাসনের থেকে মুক্ত না হলে বাংলাদেশের শ্রমিকসহ মানুষের মুক্তি সম্ভব নয় ২০ হাজার টাকা মজুরি আদায়ে ৬ কোটি শ্রমিকদের ঐক্য বদ্ধ লড়াইয়ের আহবান

পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত ||

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৭৬ বার পড়া হয়েছে

পাবনা  জেলার সাঁথিয়া উপজেলাধীন  ধুলাউড়ি ডেমড়া সড়কের লক্ষীপুর  ব্রীজের পাশে  ২১/ ১০/২০২১ইং বৃহস্পতিবার   সকালে নছিমন দুর্ঘটনায় রানী খাতুন (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। নছিমনের চালককে আটক করেছে জনতা।

স্থানীয়রা প্রত্যক্ষদর্শীরা  জানান, উপজেলার ধুলাউড়ি বাজার থেকে একটি নছিমন ডেমড়ার দিকে যেতে লক্ষীরসভ  ব্রীজের পাশে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে পথচারী রানী খাতুনকে চাপা দিয়ে ইসমাইলের ঘরের মধ্যে ঢুকে পড়ে।

এলাকাবাসীরা  গুরুতর আহত রানীকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। রানী বিলচাপরী গ্রামের আঃ বারেকের স্ত্রী। এলাকাবাসী নছিমন চালক বাউশগাড়ী গ্রামের রানাকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ বিষয়ে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন লাশ উদ্ধার করে মর্গে প্রেরনের ব্যবস্থা হচ্ছে। চালককে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ