1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
সাঁথিয়ার কাশিনাথপুর ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মো: হান্নানকে শুভেচ্ছা জানালেন এলাকাবাসী । ঝিনাইদহের ত্রিলোচনপুর ইউপির নজরুল ইসলাম ঋতু  প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নির্বাচিত । পাবনার বেড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকাদান শুরু || পাবনার সাঁথিয়াতে ইউপি নির্বাচন আইন আচরণ বিধিমালা অমান্য করায় অর্থদন্ড শ্রমিকের মজুরি বাড়াও; মামলা-গ্রেফতার-জুলুম বন্ধ করো তাজরীন অগ্নিকাণ্ড ইতিহাসে কারখানায় সবচেয়ে মারাত্মক অগ্নিকাণ্ডের ঘটনা রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন পাবনা জেলার পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান। সাঁথিয়ায় সহকারি কমিশনার ( ভৃমি ) সাথে নিউজ টেন টেলিভিশনের সাংবাদিক বৃন্দ এর সৌজন্য সাক্ষাৎ ফ্যাসিবাদী দুঃশাসনের থেকে মুক্ত না হলে বাংলাদেশের শ্রমিকসহ মানুষের মুক্তি সম্ভব নয় ২০ হাজার টাকা মজুরি আদায়ে ৬ কোটি শ্রমিকদের ঐক্য বদ্ধ লড়াইয়ের আহবান

মৎস্য রক্ষা ও সংরক্ষণে সাঁথিয়ার কাশিনাথপুরে  মোবাইল কোর্ট পরিচালিত

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে পাবনা কাশিনাথপুরে  সাঁথিয়ার সহকারী কমিশনার (ভূমি) মো. মনিরুজ্জামান এর  পরিচালনায়   মোবাইল কোর্ট পরিচালিত  হয় |

১৭/১০/২০২১ তারিখ রবিরার বেলা ১:৩০ ঘটিকায় কাশিনাথপুর বাজারে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে মোবাইল কোর্ট পরিচালনা করে আনুমানিক ১৭০০০ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয় যার আনুমানিক মূল্য ১,১৭০০০ টাকা ।

উক্ত কারেন্ট জাল বিক্রয় করার অপরাধে এক  জেলেকে ১,০০০ এক হাজার টাকা জরিমানা করা হয়। উক্ত জব্দকৃত অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়।

উপস্থিত সকলকে সরকারি নির্দেশনা মেনে ইলিশ আহরন ও বিক্রয় বন্ধ রাখার   নির্দেশ দেয়া হয় । মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন উপজেলা মৎস্য অফিসার ও সাথিয়া থানার পুলিশ সদস্যবৃন্দ । জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যহত  থাকবে ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ