1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
অবিলম্বে মজুরি বোর্ড গঠন করে গার্মেন্টস শ্রমিকদের ন্যূনতম মজুরি ২৩ হাজার টাকা নির্ধরণের দাবি করেছে জী-স্কপ ও আই.বিসি বাবা মানেই চাহিদা পূরণের হাতিয়ার || বামপন্থিদের সংগ্রাম বেগবান করতে হবে-মাহমুদ হোসেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত || নির্বাচন ব্যবস্থার সংস্কারসহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকার নিয়ে আলোচনা শুরুর আহ্বান প্যাডক্স জিন্স লিঃ ২০২৩ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন গাজীপুরে সিপিবি’র শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা টাকা পাচারকারী, ঋণ খেলাপীদের তালিকা প্রকাশ, টাকা উদ্ধার ও শ্বেতপত্র প্রকাশের দাবী বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগপত্র দিলেন জাতীয় সংসদের স্পিকারকে

সাঁথিয়া-কাশিনাথপুর কাবারি কোলা বাল্যবন্ধু ক্লাবের আয়োজনে নজরুল মাস্টার স্মৃতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ।

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৬২৮ বার পড়া হয়েছে

পাবনা জেলার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কাবারি কোলা প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মরহুম নজরুল মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

 

০৮/১০/২০২১ইং শুক্রবার  কাবারি কোলা প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাল্যবন্ধু ক্লাব আয়োজনে  মরহুম নজরুল মাস্টার স্মৃতি  স্মরণে ফুটবল টুর্নামেন্ট  ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিনাথপুর ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহী   ।

উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠানে  আরোও  উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ আলি মাস্টার সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কাশিনাথপুর শাখা , । পৃষ্ঠপোষকতা ও সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন মীর ইসতিয়াক এলাহী টুটুল বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, বিপুল সাহা, বাল্যবন্ধু ক্লাবের সভাপতি মোঃ পলাশ সহপ্রমুখ উপস্থিত ছিলেন ।

খেলার আয়োজনে এলাকাবাসীদের মধ্যে বেশ আনন্দ পরিলক্ষিত লক্ষ্য করা গেছে, দুপরের পর হতেই ফাইনাল খেলা উপভোগ করার জন্য বহুদুর হতে লোকজন এসে খেলার মাঠের চারিদিকে অবস্থান নেন । ছাতক বরাট ফুটবল একাদশ দল মেহেদীনগর ফুটবল দলকে একগোলে হারিয়ে জয় লাভ করেন । খেলা শেষ বিজয়দীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়  ।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ