1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ:

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯৩ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস প্রতিরোধে শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুরে জনসচেতনায় মাস্ক বিতরণ করা হযেছে ।

১১ সেপ্টেম্ব  সকাল  ১০ ঘটিকায় সময়ে শক্তি ফাউন্ডেশনের কাশিনাথপুর শাখার ম্যানেজার রমেন্দ্রনাথ হালদার এর পরিচালনায় কাশিনাথপুর সাঁটিয়াকোলা রেল স্টেশন এলাকায় এই মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালিত হয় । নানা শ্রেনীর মানুষের  মাঁঝে মাস্ক বিতরণের মাধ্যমে করোনা ভাইরাস বিষয়ে সচেতনামূলক কার্যটি পরিচালিত হয় ।

জনসচেতনাতয় মাস্ক বিতরণ কালে  শক্তি ফাউন্ডেশনের কাশিনাথপুর শাখার    ম্যানেজার রমেন্দ্রনাথ হালদার বলেন, করোনা ভাইরাস হতে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে সরকারি স্বাস্থ্য বিধিপালন করতে সেই সাথে মাস্ক পরিধান সহ শারিরিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে তাহলেই এই রোগ হতে আমরা কিছুটা হলেও রক্ষা পাব ।

এই সময়ে  উপস্থিত  ছিলেন, বশির, মো: ইকবাল হোসেন, মো: মমিন, গোসাই  মো: সোলাইমন সহ প্রমুখ  ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ