1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

পদ্মাসেতুর পিলারে আবার ১০ নম্বর পিলারে ফেরির ধাক্কা

বিপ্লবীদের বার্তা
  • প্রকাশ : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে
শুক্রবার (১৩ আগস্ট) সকাল ৮টার দিকে কাকলী নামের কে-টাইপ ফেরিটি সেতুর ১০ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায়। তবে এতে ফেরিতে থাকা যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।

আবার পদ্মাসেতুর ১০ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা লাগলো বাংলাবাজার ঘাট থেকে ছেড়ে আসা একটি ফেরির।

শুক্রবার (১৩ আগস্ট) সকাল ৮টার দিকে কাকলী নামের কে-টাইপ ফেরিটি সেতুর ১০ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায়। তবে এতে ফেরিতে থাকা যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।

এদিকে বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাটের ব্যবস্থাপক মো. সালাউদ্দিন আহমেদ ধাক্কা লাগার বিষয়টি শুনেছেন, তবে বিস্তারিত জানেন না বলে জানান। তিনি বলেন, ফেরিটি সকালে বাংলাবাজার ঘাট থেকে কিছু যানবাহন ও যাত্রী নিয়ে শিমুলিয়ার উদ্দেশে রওনা দিয়েছিল।

এ ব্যাপারে মাওয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) জাকির হোসেন জানান, বাংলাবাজার ঘাট থেকে আসছিল ফেরি কাকলী। সকাল ৮টার দিকে প্রবল স্রোতের কারণে ফেরিটি ১০ নম্বর পিলারে ধাক্কা খেয়েছে বলে শুনেছি। তবে এতে তেমন কোনো ক্ষতি হয়নি।

এর আগে গত সোমবার (০৯ আগস্ট) সন্ধ্যায় ১০ নম্বর পিলারে ধাক্কা দেয় ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর। এ সময় ২০ জন যাত্রী আহত হন। গত ২৩ জুলাই সকাল ১০টার দিকে পদ্মা সেতুর সাত নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায় রো রো ফেরি শাহ জালাল। এতেও প্রায় ২০ জন যাত্রী আহত হন। সবগুলো ফেরিই বাংলাবাজার থেকে শিমুলিয়া যাওয়ার পথে এ ধাক্কার ঘটনা ঘটে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ