1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

সাঁথিয়া পৌর সভা কর্তৃক পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু ।

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

পাবনা-সাঁথিয়া পৌর সভার উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। ১২আগস্ট-বৃহস্পতিবার মেয়র মো মাহবুবুল আলম বাচ্চু এর নেতৃত্বে পৌরসভা এলাকায় বিভিন্ন স্থানে পরিস্কার-পরিচ্ছন্নতার অভিযান চালানো হয়।

উক্ত পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম এ উপস্থিত ছিলেন, সাঁথিয়া উপজেলার চেয়ারম্যান মো আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা নির্বাহী অফিসার, এস এম জামাল আহমেদ , আসিফ মোহাম্মদ সিদ্দিকুর ইসলাম, অফিসার ইনচার্জ সাঁথিয়া থানা ও সাথে সকল কাউন্সিল বৃন্দ।

পরিস্কার পরিচ্ছনতা কার্যক্রমে অংশ নিয়ে এই সময়ে বক্তরা বলেন আমরা সবাই মিলে যদি শহরটাকে পরিস্কার রাখি তাহলে এলাকায় সুন্দর পরিবেশ তৈরী হবে যাতে করে নানা ধরণের রোগ হতে আমরা রক্ষা পাবো । সবাই মিলে মিশে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে সচেতন থেকে এলাকার পরিস্কার পরিচ্ছনতা রাখা মাধ্যমে আমরা সাঁথিয়াকে সুন্দর করে গড়ে তুলতে চাই এজন্য সবার সহযোগিতা প্রত্যাশা করেন ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ